হোম » প্রধান সংবাদ » গণপরিবহনে যাত্রীসেবা নিশ্চিত করণে বগুড়ার হাইওয়ে পুলিশের জনসচেতনতামূলক প্রচারণা

গণপরিবহনে যাত্রীসেবা নিশ্চিত করণে বগুড়ার হাইওয়ে পুলিশের জনসচেতনতামূলক প্রচারণা

আবু জাহের, শেরপুর (বগুড়া) থেকে: ‘তাড়াহুড়া না করি, নিরাপদে বাড়ি ফিরি’ এই শ্লোগান রেখে সরকার ঘোষিত গত ১ সেপ্টেম্বর থেকে গণ পরিবহনে যাত্রীদের পূর্ব নির্ধারিত ভাড়া কার্যকর ও অতিরিক্ত যাত্রী বহন না করা এবং যাত্রীসেবায় মাস্ক ব্যবহার নিশ্চিত করণে ঢাকা-বগুড়া মহাসড়কে হাইওয়ে পুলিশের জন সচেতনতামূলক প্রচারণা কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে বগুড়ার শেরপুরে হাইওয়ে পুলিশ ক্যাম্পের উদ্যোগে ঢাকা-বগুড়া মহাসড়কের ধুনট রোড, মির্জাপুরসহ বিভিন্ন এলাকায় গণপরিবহনের যাত্রীদের মাঝে মাস্ক ও সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, হাইওয়ে পুলিশের বগুড়া সিনিয়র সহকারি পুলিশ সুপার রায়হান ইবনে রহমান, শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ কাজল কুমার নন্দী, উপ-পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম প্রমুখ।

কর্মসূচি চলাকালীন সময়ে হাইওয়ে পুলিশের বগুড়া সিনিয়র সহকারি পুলিশ সুপার রায়হান ইবনে রহমান বলেন, সরকার ঘোষিত গত ১ সেপ্টেম্বর থেকে গণ পরিবহনে যাত্রীদের পূর্ব নির্ধারিত ভাড়া কার্যকর ও অতিরিক্ত যাত্রী বহন না করা এবং চালক, হেলপার ও যাত্রীসেবায় মাস্ক ব্যবহার নিশ্চিত করণে ঢাকা-বগুড়া মহাসড়কের বিভিন্ন স্থানে জনসচেতনমূলক কর্মসূচি অব্যাহত রেখেছি। তাছাড়া যাত্রীসেবা নিশ্চিত করন, মহাসড়কে থ্রি-হুইলারের যাতায়াত বন্ধ হলেই দূর্ঘটনা অনেকাংশেই কমিয়ে আসবে। এ লক্ষে গণপরিবহন ও থ্রি-হুইলার চালকদের মহাসড়কে চলাচলে নিরুসাহিত করা হচ্ছে।

Loading

error: Content is protected !!