হোম » প্রধান সংবাদ » বগুড়ার পীরগাছায় লাহিড়ী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ১৫ আগস্ট নিহতদের স্মরনে ও মোহনের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল..

বগুড়ার পীরগাছায় লাহিড়ী ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ১৫ আগস্ট নিহতদের স্মরনে ও মোহনের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল..

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও তাহার পরিবারের নিহত সকল শহীদদের স্মরনে  এবং বগুড়া জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মুঞ্জুরুল আলম মোহনের সুস্থ্যতা কামনা করে বৃহস্পতিবার বাদ আছর বগুড়া সদরের পীরগাছা হাট বন্দর জামে মসজিদে লাহিড়ীপাড়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া সদর উপজেলা যুবলীগের সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব সহিদুল ইসলাম দুলু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লাহিড়ীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজহারুল হান্নান রিপু,সাধারন সম্পাদক জহুরুল ইসলাম উজ্জল,সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি রেজাউল করিম পান্না,যুগ্ন সাধারন সম্পাদক প্রভাষক এম এ মজিদ। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন,আব্দুল আজিজ,
লাহিড়ীপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আল-আমিন,সাধারন সম্পাদক ফজলুল বারী,ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম আরিফ,মাকসুদুর রহমান রকি,মাসুদ রানা,মানিক রহমান,আজমল হোসেন,জাকির হোসেন,আব্দুর রহমান,ফারুক হোসেন,আব্দুল খালেক,আমিনুর ইসলাম সহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহহ মুসল্লীবৃন্দ।
শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের স্মরনে ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মুঞ্জুরুল আলম মোহন এর সুস্থ্যতা কামনা করে দোয়া পরিচালনা করেন পীরগাছা হাট জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওঃ মোঃ মেহেদী হাসান।

Loading

error: Content is protected !!