হোম » প্রধান সংবাদ » বগুড়া শেরপুরে ৮ সন্তানের জনকের সাথে  ৬ সন্তানের জননী উধাও!       

বগুড়া শেরপুরে ৮ সন্তানের জনকের সাথে  ৬ সন্তানের জননী উধাও!       

এম.এ রাশেদ (বগুড়া )প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের কুটির ভিটা নামক এলাকায় ৮ সন্তানের জনক ৬ সন্তানের এক জননী কে নিয়ে উধাও হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  জানা যায়, শেরপুর উপজেলার গাড়িদহ উইনিয়নের কুটির ভিটা গ্রামের বাসিন্দা মৃত সোবাহান হাওয়ালাদারের ছেলে মোঃ বাদশা হাওয়ালাদার (৫৫) দুই স্ত্রী ও ৮ সন্তানের জনক এলাকায় তিনি মুদির দোকানদার হিসাবে সবার কাছে পরিচিত। এদিকে মৃত মফিজ প্রামানিকের ছেলে শহিদুল ইসলাম (৫৫)

এর স্ত্রী ৬ সন্তানের জননী মোছাঃ ছোনেকা বেগম (৪৮)  গত ৯ আগস্ট বিকাল ৩ ঘটিকায় শেরপুর বাসষ্ট্যান্ড যাওয়ার কথা বলে বাড়ি থেকে নগদ ১,৪৫,২০০ ( এক লক্ষ্য পয়তাল্লিশ হাজার দুই শত ) টাকা, এক ভরি ওজনের স্বর্ণের চেন ও আট আনা ওজনের কানের রিং এবং হাতের আংটি নিয়ে শেরপুর বাসস্ট্যান্ড যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়। কিন্তু সময় মত সে বাড়িতে ফিরে না আসায় তাকে অনেক খোঁজা খোঁজির পর তার কোন সন্ধান না পেয়ে এক পর্যায়ে জানতে পারে তার স্ত্রী একই এলাকার ৮সন্তানের জনক বাদশা হাওয়ালাদ এর সাথে পরকীয়ার টানে উধাও হয়েছে।

এ ঘটনায় গত ১৭ আগস্ট শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এলাকাবাসী সূত্রে জানা যায়, পলাতক ছোনেকার স্বামী শহিদুল ইসলাম ৬ সন্তান নিয়ে দূর্বিসহ জীবন যাপন করছে। এ ব্যাপারে শেরপুর থানার অফিসার্স  ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Loading

error: Content is protected !!