হোম » প্রধান সংবাদ » সম্মিলিত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন     চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে  বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  ও দোয়া মাহফিল    

সম্মিলিত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন     চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে  বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  ও দোয়া মাহফিল    

সাঈদুর  রহমান  চৌধুরী,চট্টগ্রামঃ সম্মিলিত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন(এসজিএসএফ) চট্টগ্রাম মহানগর শাখা করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে।
সোমবার (১৭ আগস্ট) সম্মিলিত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম  বায়েজিদ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজনের মাধ্যমে জাতীয়  শোক দিবস  পালন করেন।  সম্মিলিত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম   মহানগর শাখার সভাপতি  মনিরুজ্জামান মাসুমের সভাপতিত্বে  ও সাধারন সম্পাদক সাইফুল ইসলামের পরিচালনায় উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন   সম্মিলিত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোহাম্মদ আলাউদ্দিন, ২নং জালালাবাদ ওয়ার্ড আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মাসুম আলম,বৃহত্তর বায়েজিদ বোস্তামী ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম,  আওয়াজ ফাউন্ডেশন এর প্রোগ্রাম কো-অর্ডিনেটর ইব্রাহিম খলিল ভুঁইয়া, প্রোগ্রাম অফিসার ইসরাত জাহান, একাউন্টস অফিসার মোঃ নজরুল ইসলাম, চট্টগ্রাম মহানগর কমিটির সহ-সভাপতি সাহেদা হক শিল্পী কমিটি, সহ সাধারণ সম্পাদক পারভীন আক্তার,  , সাপোর্ট স্টাফ মোঃ আব্দুল্লাহ।
আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করেন ও তার জন্য সবার কাছে দোয়া কামনা করেন। উপস্থিত  বক্তারা আরো বলেন, ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেই ক্ষান্ত হননি বরং বাঙালির মানসপট থেকে চিরতরে মুছে দিতে নানা হীন ষড়যন্ত্র করেছিলেন। আলোচনা শেষে দোয়া মোনাজাতের মাধ্যমে  বঙ্গবন্ধু মরহুম  শেখ মুজিবুর রহমান  ও তাঁর পরিবারের  নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

Loading

error: Content is protected !!