হোম » প্রধান সংবাদ » বগুড়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬ হাজার ছাড়াল

বগুড়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬ হাজার ছাড়াল

এম.এ রাশেদ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ছয় হাজার ছাড়িয়েছে। জেলায় নতুন করে ৮৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট আক্রান্ত হয়েছেন ৬ হাজার ২৩ জন। বৃহস্পতিবার (২০ আগস্ট) বেলা ১১ টার দিকে জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম ফেসবুক লাইভে এসব জানিয়েছেন। গতকালের ফলাফল আজ প্রকাশ করা হয়। নতুন আক্রান্তদের মধ্যে আদমদীঘি, দুপচাচিয়া, শেরপুর, শাজাহানপুর ও গাবতলীতে ৩ জন করে মোট ১৫ জন রয়েছে। নন্দীগ্রাম ও ধুনটে ১ জন করে ২ জন এবং বরাবরের মতে সবচেয়ে বেশি সদরে ৬৭ জন আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় ৮৭ জন রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় রয়েছেন ৫০ জন। এ নিয়ে মোট সুস্থ হলেন ৪ হাজার ৮৮৪ জন। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে দুই জন পুরুষ রোগী মারা গেছেন। তাদের বাড়ি বগুড়ায়। এদের একজন শজিমেক হাসপাতালে এবং অন্যজন টিএমএসএস হাসপাতালে মারা গেছেন।  এ নিয়ে বগুড়ায় করোনায় মোট মৃত্যু সংখ্যা ১৩৬ জন। এর মধ্যে বগুড়ার মানুষ ১১০ জন। অন্য জেলার মানুষ বগুড়ায় মারা গেছেন ২৬ জন।

ডা. ফারজানুল জানান, গত ২৪ ঘণ্টায় নতুন নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৬৪ টি। পরীক্ষা করা হয়েছে ৩০৫ টি। এর মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ২৯০ টি নমুনা পরীক্ষায় ৭৫ এবং টিএমএসএস মেডিকেল কলেজে ১৫ টি নমুনা পরীক্ষায় ৯ জনের রিপোর্ট করোনা পজিটিভ আসে। মঙ্গলবারের প্রতিবেদন মতে, নতুন আক্রান্তদের মধ্যে পুরুষ ৪২, নারী ৪১ ও শিশু ১ জন

Loading

error: Content is protected !!