হোম » প্রধান সংবাদ » সেচ্ছা শ্রমের মাধ্যমে রাস্তা করে দিলেন বিকল্পধারা শেখর নগর ইউনিয়ন শাখা

সেচ্ছা শ্রমের মাধ্যমে রাস্তা করে দিলেন বিকল্পধারা শেখর নগর ইউনিয়ন শাখা

চন্দন মৃধা,শ্রীনগর থেকেঃ সেচ্ছা শ্রমের মাধ্যমে রাস্তা চলাচলের উপযোগি করে দিলেন,,বিকল্পধারা বাংলাদেশ,শেখর নগর ইউনিয়ন শাখা। সেচ্ছা শ্রমের ভিত্তিতে দক্ষিন শেখর নগরের কালভার্ট এর দক্ষিন প্রান্তের ভাংগা অংশ মেরামত করে দিলেন বিকল্পধারা বাংলাদেশ,শেখর নগর ইউনিয়নের নেতা কর্মী বৃন্দ।

মাননীয় প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার স্নেহে ধন্য, মহাজোট সরকারের অংশীদার হিসাবে, মাননীয় এমপি মাহী বি চৌধুরী, মুন্সীগন্জ, ১ এই কালভার্টটি নির্মানের জন্য প্রায় আটাশ লক্ষ টাকা বরার্দ্দ দিয়েছিলেন, তার পরি প্রেক্ষিতে এই কালবার্টি নির্মান কাজ শুরু করেছিলেন, এজন্য এলাকাবাসী মাননীয় এমপি মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

কয়েক দিন অতি বৃস্টির কারনে কালভার্টের দক্ষিন দিকের অংশটি ধসে পড়ে, অটো রিকসা,মিশুক,ভ্যান,রিকসা সহ যানবাহন ব্রীজ দিয়ে চলাচল করতে সমস্যা হচ্ছিল, সাবেক রাষ্ট্রপতি বি চৌধুরী স্যারের এপিএস শাহ আলম আলমাস ও মিজানুর রহমান চন্দন,সাংগঠনিক সম্পাদক, বিকল্পধারা বাংলাদেশ,সিরাজদিখান উপজেলা শাখা, শেখর নগর ইউনিয়ন বিকল্পধারার নেতৃবৃন্দ সরজমিনে পরিদর্শন করেন, পরে সেচ্ছা শ্রমের মাধ্যমে ভাংগা অংশ মেরামত করেন।

মেরামত কাজে উপস্থিত ছিলেন,শেখর নগর ইউনিয়ন বিকল্পধারার নেতা নজরুল ইসলাম, ৬ নং ওয়ার্ড সভাপতি, শাজাহান মোল্লা,সেক্রেটারী ইনজামুমুল হক রনি, সিনিয়র সহ সভাপতি, ইস্রাফিল, ইউনিয়ন যুবধারার সভাপতি, মনিরুজ্জামান পনির, মহসিন সহ নেতা কর্মী বৃন্দ।

এরকম জনসেবামূলক কাজের প্রশংসা করে এলাকাবাসী খুশী এবং আনন্দিত।

error: Content is protected !!