হোম » প্রধান সংবাদ » শ্রীপুরে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ

শ্রীপুরে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ

আব্দুর রউফ রুবেলঃ গাজীপুরের শ্রীপুরে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার প্রতিবেশি দাদার বিরুদ্ধে ।শনিবার(৮ আগস্ট) সকাল ৯ টার দিকে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের  মোড়ালীরটেক গ্রামে এ ঘটনা ঘটে।নির্যাতিত শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।এই ঘটনায় অভিযুক্ত মুুুনসুর আলী (৬৫) কে আটক করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ।অভিযুক্ত  মুনসুর আলী শ্রীপুর উপজেলার মোড়ালীরটেক এলাকার প্রয়াত হালিম উদ্দিনের ছেলে।
শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক এসআই সুলতান উদ্দিন শিশুটির পরিবারের বরাত দিয়ে জানান, মুনসুর আলী সম্পর্কে শিশুর প্রতিবেশী দাদা হয়। সকাল ৯ টার দিকে শিশুটিকে কলা দেওয়ার কথা বলে তার নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে।পরে শিশুটির চাচী তা দেখে ফেলে এবং স্থানীয়রা মিলে মুনসুর আলীকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন।
শ্রীপুর  মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম খন্দকার বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনা স্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে।শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরিক্ষার জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে অভিযুক্তকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!