হোম » প্রধান সংবাদ » জজ’র বিরুদ্ধে কৃষকের জমি জবর দখলের অভিযোগ 

জজ’র বিরুদ্ধে কৃষকের জমি জবর দখলের অভিযোগ 

লোহাগাড়া প্রতিনিধিঃ  নিজে সহকারী জজ, শশুর আব্বা (ওসি) কোন সমস্যা নেই। এদেরকে কয়েকটি মামলা দিয়ে আজীবন আদালতের বারান্দায় ঘুরাবো। এমন হুমকি-ধামকি দিয়ে অবৈধ অস্ত্র-স্বস্ত্র নিয়ে জোরপূর্বক চাষের জমিতে চলাচলের পথ নির্মাণ ও জমি দখল করেছে।চট্টগ্রামের লোহাগাড়ায় পশ্চিম কলাউজানের হাছন আলী মিয়াজী পাড়ায় জামাল উদ্দিন ইউসুফ এবং সহকারী জজ আব্বাস উদ্দিন’র  বিরুদ্ধে এসব অভিযোগ এনে (শনিবার) ৮ই আগস্ট বটতলী ইনসাফ রেস্টুরেন্ট হলরুমে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।
ভুক্তভোগী কৃষক মোহাম্মদ আয়ুবের পরিবার লিখিত বক্তব্যে বলেন, আমাদের পৈত্রিক মৌরসী দীর্ঘদিনের ভোগদখলীয় চাষের জন্য প্রস্তুতকৃত জমির মাঝখানে বিনা প্রয়োজনে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের জমিতে জোরপূর্বক রাস্তা নির্মানের চেষ্টা চালান সহকারি জজ আব্বাস উদ্দিন ও জামাল উদ্দিন ইউসুফ।
আমি বাঁধা দিলে আমার বাঁধা উপেক্ষা করে রাস্তা নির্মাণ করিবে মর্মে হুমকি দিলে আমি লোহাগাড়া থানায় লিখিত অভিযোগ করি। থানার উপ-পরিদর্শক দুলাল বাড়ৈ ঘটনাস্থলে গিয়ে ব্যাক্তির দখলীয় সম্পত্তির মাঝখানে কোনরূপ রাস্তার নির্মাণকাজ না করার নির্দেশ প্রদান করে।
এ নির্দেশ উপেক্ষা করে একইদিন বিকালে দেশীয় অস্ত্রশস্ত্র সহ সশস্ত্র সন্ত্রাসীদের নিয়ে আমার মৌরসী ভোগদখলীয় পশ্চিম কলাউজান মৌজার বিএস ৯০৫ ও ১৪৬৯ নম্বর খতিয়ানের বিএস ৪১৬৩ ও ৪৭১৯ দাগের ১১ শতক জায়গায় জবর-দখল করেন। এখন আবার নানাভাবে হুমকি-ধামকি দিয়ে যাচ্ছে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!