হোম » প্রধান সংবাদ » ময়মনসিংহে ধড়া পড়লো শিহাব হত্যা মামলার দুই আসামী

ময়মনসিংহে ধড়া পড়লো শিহাব হত্যা মামলার দুই আসামী

গোলাম রব্বানী দুলাল,আদমদিঘী উপজেলা প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির আলোচিত শিহাব হোসেন (১৭) হত্যা মামলার প্রধান আসামী শিপলু হোসেন ও তার বাবা এখলাস হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার আদমদীঘি থানা পুলিশের একটি দল ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর গ্রামের একটি বাড়ি থেকে এ দুজনকে গ্রেপ্তার করে। বগুড়ার সহকারি পুলিশ সুপার (আদমদীঘি-দুপচাচিয়া) কে,এইচ,এম এরশাদ হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ।

রোববার সন্ধায় উপজেলার রক্তদহ বিলের বেইলী সেতু এলাকায় এই মর্মান্তিক হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় আরোও দুই কিশোর গুরুতর আহত হয়। নিহত কিশোর শিহাব হোসেন উপজেলার দমদমা গ্রামে হারুনুর রশিদের ছেলে। উল্লেখ্য, ঈদের দিন বিকেলে একই উপজেলার দমদমা গ্রামের কিছু কিশোররের সাথে একই উপজেলার দক্ষিনপুর গ্রামের কিশোরের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। ঈদের পরের দিন সন্ধায় শিহাব হোসেন তারঁ দুই বন্ধু প্রহর (১৫) ও জাকির হোসেন (১৮) কে নিয়ে সেতু এলাকায় গেলে দক্ষিনগণিপুর গ্রামের এখলাস হোসেনের ছেলে শিপলু হোসেনসহ কয়েকজন কিশোর অর্তকিতে শিহাব হোসেনের ওপর হামলা করে এবং ছুরিকাঘাত করে তাঁর গলা কেটে দেয়।

এতে করে তার গলার বেশিরভাগ কেটে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। তাকে বাঁচাতে গেলে তার দুই বন্ধু প্রহর ও জাকির কে ছুরিকাঘাত করে শিপলু একটি মটরসাইকেলে চড়ে পালিয়ে যায় । পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তিন জনকে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে সেখানে শিহাব মারা যায়। মামলার তদন্তকারি কর্মকর্তা আদমদীঘি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শিহাব হত্যা মামলার দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!