হোম » প্রধান সংবাদ » পূত্র সন্তানের বাবা হলেন পাওয়ার ভয়েজ খ্যাত শিল্পী শরণখোলার সন্তান শামীম হাসান

পূত্র সন্তানের বাবা হলেন পাওয়ার ভয়েজ খ্যাত শিল্পী শরণখোলার সন্তান শামীম হাসান

মোঃনাজমুল ইসলাম সবুজ শরণখোলা প্রতিনিধিঃ পুত্র সন্তানের জনক হলেন পাওয়ার ভয়েজ খ্যাত সংগীত শিল্পী শামীম হাসান। ৬আগস্ট বৃহষ্পতিবার সন্ধ্যা ৬টায় গ্রীন রোড ঢাকার সেন্ট্রাল হসপিটালে ডাক্তার প্রফেসর সংযুক্তা সাহার তত্তাবধায়নে রুমানা ইসলামের কোল আলোকিত করে পৃথিবীতে আসলেন শামীমের পুত্র সন্তান। হাসপাতালে মা ও শিশু দুজনই সুস্থ্য আছেন। পুত্রবধু ও নাতির জন্য সকলের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন শামীম হাসানের মা শরিফা খানম।
উল্লেখ্য, বাগেরহাটের শরণখোলার সন্তান শামীমের সংগীতের হাতেখড়ি তার পরিবার থেকেই।
শরণখোলা থিয়েটারের রিহার্সেল কক্ষে শামীম উপমহাদেশের প্রখ্যাত সংগীত শিল্পী প্রয়াত মান্না দে ওস্তাদ গোলাম আলী, মেহেদী হাসান, পন্ডিত অজয় চক্রবর্তী সহ বাংলাদেশের সনামধন্য শিল্পীদের গান গেয়ে শরণখোলার সর্বসাধারনের প্রশংসা পেয়েছেন। পরবর্তীতে শামীমের পরিবারের সকল ভাইবোনদের সিদ্ধান্ত মোতাবেক পড়াশুনা ও সংগীত চর্চার জন্য বাগেরহাটে পাঠানো হয়। সেখানে বাগেরহাট এবং খুলনার সংগীতের গুনী ওস্তাদদের সান্নিধ্য পেয়ে  সংগীত জগতে নতুনভাবে পথচলা শুরু হয়।
পরবর্তীতে শামীম বাংলাদেশ বেতার খুলনার নজরুল সংগীতের নিয়মিত শিল্পী হিসাবে তালিকাভুক্ত হন। শরণখোলা অংকুর ও বাগেরহাট অংকুরের নিয়মিত শিল্পী শামীম হাসান চ্যানেল আই এর সেরা কন্ঠের সেরা ১৬, চ্যানেল আই ও ইটিভি বাংলা সুরদরিয়া এপার বাংলা ওপার বাংলা প্রতিযোগীতায় সেরা ৬ এবং চ্যানেল নাইন পাওয়ার ভয়েস ২০১২ ফাইনাল রাউন্ডের সেরা ৪ ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের নজরুল সংগীতে স্বর্ণ পদকপ্রাপ্ত শিল্পী।
শামীম-রুমানা দম্পত্তিকে অভিনন্দন জানিয়েছেন গান বাংলা টেলিভিশনের চেয়ারম্যান ফারজানা মুন্নী, ম্যানেজিং ডিরেক্টর কৌশিক হোসেন তাপস, গানবাংলা পরিবারের সদস্যবৃদ্ধ, বাগেরহাট পৌর মেয়র খাঁন হাবিবুর রহমান, বাগরেহাট সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাগেরহাট অংকুর সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু, বাগেরহাট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্জ বাকী তালুকদার, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি আহসানুল করিম, অংকুর সাংস্কৃতিক সংগঠন শরণখোলার সভাপতি আসাদুজ্জামান মিলনসহ শামীমের অগনিত ভক্তবৃন্ধ।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!