হোম » প্রধান সংবাদ » তিশাকে বাচাঁতে প্রয়োজন দুই লক্ষ টাকা

তিশাকে বাচাঁতে প্রয়োজন দুই লক্ষ টাকা

রাবি প্রতিনিধি: করোনায় আক্রান্ত হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক শিক্ষার্থী তাহমিনা হক তিশার ফুসফুস মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। তার চিকিৎসার জন্য প্রয়োজন ২ লক্ষ টাকা। পরিবারের পক্ষে তাঁর চিকিৎসা খরচ বহন করা সম্ভব হচ্ছে না। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তাঁর বাবা স্টোক করে বর্তমানে অসুস্থ।

বিশ্ববিদ্যালয়ের গ্রাফিক ডিজাইন বিভাগের ২০০৯-১০ সেশনের শিক্ষার্থী তিশা। গত জুন মাসের শেষের দিকে তাঁর করোনাভাইরাস পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। পরবর্তীতে চিকিৎসার মাধ্যমে করোনা নেগেটিভ আসলেও ফুসফুস মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়। এমতাবস্থায় বক্ষব্যাধি হাসপাতাল থেকে তাঁকে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকরা। সেখানে বিভিন্ন পরীক্ষা ও চিকিৎসার জন্য ২ লক্ষ টাকার প্রয়োজন।

তিশার ছোট বোন রাবির ম্যানেজমেন্ট বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী আয়শা আক্তার তুলি। তিনি বলেন, ‘আমাদের বাবা ২০১৬ সালে স্টোক করেন। তারপর থেকে তিনি একদম বিশ্রামে আছেন। তখন থেকে পরিবারের দায়িত্ব আপুকে নিতে হয়। এই অবস্থায় আপু গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। ফলে পরিবারের পক্ষে তাঁর চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। বোনকে বাচাঁতে সবার সাহায্য কামনা করেন তিনি।’
সাহায্য পাঠাতে- বিকাশ: ০১৭০৪৫৬৬০৬৩ (পারসোনাল তিশা)

অন্যদিকে, তিশার জন্য ফান্ড কালেকশনের জন্য একটা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আগ্রহী যে কেউ রেজিস্টেশনের মাধ্যমে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। প্রতিযোগিতাটি দুটি সেগমেন্টে ভাগ করা হয়েছে। ১.আইকিউ টেস্ট ২.ফটোগ্রাফি। রেজিষ্ট্রেশন ফি প্রথম যে কোন একটি সেগমেন্টের জন্য ২০ টাকা। কেউ যদি দুটি সেগমেন্টে অংশগ্রহণ করতে চায়, তাহলে তাকে ৩০ টাকা রেজিষ্ট্রেশন ফি দিতে হবে। প্রতিযোগিতায় বিজয়ী ১ম তিনজনের জন্য রয়েছে সম্মানজনক প্রাইজমানি। ছবি পাঠাতে ইমেইল[email protected] রেজিস্ট্রেশন ফি পাঠাতে: ০১৯২৩৫০০৯১০(বিকাশ), ০১৯২৩৫০০৯১০৩ (রকেট)। প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানতে উপরোল্লেখিত নংয়ে যোগাযোগ করতে বলা হয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!