হোম » প্রধান সংবাদ » কমলগঞ্জের পতনঊষারে সচেতন নাগরিক সমাজের মানববন্ধন পল্লী বিদ্যুতের লোডশেডিং, মিটার ভাড়া ও ভুতুড়ে বিল বন্ধের দাবি

কমলগঞ্জের পতনঊষারে সচেতন নাগরিক সমাজের মানববন্ধন পল্লী বিদ্যুতের লোডশেডিং, মিটার ভাড়া ও ভুতুড়ে বিল বন্ধের দাবি

এম এ কাদির চৌধুরী ফারহান: মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির মাসিক হারে মিটার ভাড়া, ভুতুড়ে বিদ্যুৎ বিল আদায় ও ঘন ঘন লোডশেডিং বন্ধের দাবিতে কমলগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বুধবার (৫ আগষ্ট) বেলা ১২ টায় উপজেলার পতনঊষার শহীদনগর বাজারে পল্লীবিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্রের সম্মুখে পতনউষার সচেতন নাগরিক সমাজের আয়োজেন এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
স্থানীয় সমাজসেবক আব্দুল হান্নান চিনুর সভাপতিত্বে ও যুবনেতা আব্দুল মুকিত হাসানীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ব্যবসায়ী অলি আহমদ খান, কলেজ শিক্ষক বয়তুল হক চৌধুরী, মাওলানা আব্দুল মুহিত হাসানী, পতনউষার সচেতন নাগরিক সমাজের সমম্বয়ক ও সমাজকর্মী তোয়াবুর রহমান তবারক, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নূরুল মোহাইমীন মিল্টন, কমরেড আফরোজ আলী, কবি জয়নাল আবেদীন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সরকার যেখানে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের কথা বলছে সেখানে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি নানা অজুহাত দেখিয়ে প্রতিনিয়ত ঘন্টার পর ঘন্টা লোডশেডিং করে যাচ্ছে। করোনাকালীন সময়েও পল্লী বিদ্যুৎ সমিতি উদ্দেশ্য প্রণোদিতভাবে ভুতুড়ে বিল তৈরী করে নিরীহ সাধারণ গ্রাহকদের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে। তাছাড়া টাকা দিয়ে মিটার কেনার পরও প্রতি মাসে মিটার ভাড়া আদায় করছে। পল্লী বিদ্যুৎ সমিতির নানা অনিয়ম ও ক্রুটি-বিচ্যুতির কারণে সাধারণ গ্রাহকরা চরম ভোগন্তির শিকার হচ্ছেন। লোডশেডিং, মিটার ভাড়া ও ভুতুড়ে বিদ্যুৎ বিল আদায় বন্ধ করার জন্য সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি তারা জোর দাবি জানান।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!