হোম » প্রধান সংবাদ » ৩৮ তম বিসিএসে সুপারিশপ্রাপ্তদের দিনাজপুর জেলা পুলিশের সংবর্ধনা প্রদান

৩৮ তম বিসিএসে সুপারিশপ্রাপ্তদের দিনাজপুর জেলা পুলিশের সংবর্ধনা প্রদান

এম আর মিলন: দিনাজপুর জেলা থেকে ৩৮তম বিসিএস-এ সুপারিশপ্রাপ্ত ৪৯জনকে জেলা পুলিশের পক্ষথেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।আজ মঙ্গলবার পুলিশ সুপারের কার্যালয়,দিনাজপুরের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত ৩৮ তম বিসিএসে সুপারিশপ্রাপ্তদের এই সংবর্ধনা প্রদান করা হয়।

৩৮তম বিসিএস-এ সুপারিশপ্রাপ্তদের সংবর্ধনা প্রদান করেন দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার বিপিএম,পিপিএম(বার)।এ সময় প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর জেলার পুলিশ সুপার বিসিএসে সুপারিশপ্রাপ্তদের উদ্দেশ্যে বলেন, ” বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন থেকে সুপারিশ প্রাপ্ত কর্মকর্তাগণের ভূমিকা অসীম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপনের এই ক্ষণে দেশকে এগিয়ে নেওয়ার স্বার্থে সবার সম্মিলিত প্রয়াস এর কোন বিকল্প নেই। তাই, যার যার অবস্থান থেকে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়াই হবে নবীন কর্মকর্তাদের ইস্পাত দৃঢ় প্রতিজ্ঞা “।
এ সময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত ১ কোটি বৃক্ষের চারা রোপন কর্মসূচির অংশ হিসেবে প্রতিটি অফিসারকে ১০ টি করে বৃক্ষের চারা রোপন করার জন্য আহ্বান জানান। একই সাথে তিনি পুলিশ সুপারের কার্যালয় চত্বরে নবীন অফিসারদের সমন্বয়ে বৃক্ষ রোপন করেন।
পরবর্তীতে সুপারিশপ্রাপ্ত নবীন কর্মকর্তাগনের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন সম্মানিত প্রধান অতিথি মহোদয়।
এ সংবর্ধনা অনুষ্ঠানে জেলার অতিরিক্ত পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!