হোম » প্রধান সংবাদ » উথলী ও মনোহরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম,পাড়া-মহল্লা ও হাট বাজারে মাদকবিরোধী প্রচারণা চালালো জীবননগর থানা পুলিশ 

উথলী ও মনোহরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম,পাড়া-মহল্লা ও হাট বাজারে মাদকবিরোধী প্রচারণা চালালো জীবননগর থানা পুলিশ 

মো:তারিকুর রহমান চুয়াডাংগা প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ও মনোহরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম,পাড়া-মহল্লা ও হাট বাজারে মাদকবিরোধী প্রচারণা চালালো জীবননগর থানা পুলিশ। মঙ্গলবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১১টা থেকে এই প্রচারণা শুরু করা হয়।
প্রচারণায় এসে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম বলেন, “মাদক ছাড়ো না হয় এলাকা ছাড়ো, চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গার সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলামের নির্দেশে জীবননগর উপজেলার বিভিন্ন গ্রামে মাদকবিরোধী প্রচারণা চালানো হচ্ছে। যেকোন মূল্যে আমরা জীবননগর উপজেলাকে মাদকমুক্ত করবো ইনশাআল্লাহ।
গতকাল সোমবারে আমরা সীমান্ত ইউনিয়নের বিভিন্ন গ্রামে মাদকবিরোধী প্রচারণা চালিয়েছি। আজ মঙ্গলবার সারাদিন উথলী ও মনোহরপুর ইউনিয়নের মাদক অধ্যুষিত এলাকাগুলোতে মাদকবিরোধী প্রচারণা চালানো হবে। জনগণের সহযোগিতা পেলে উপজেলাকে মাদকমুক্ত করতে আমাদের অনেক সুবিধা হবে। আপনারা সকলে আমাদেরকে মাদক ব্যবসায়ী সম্পর্কে তথ্য দিন। আপনার নাম ও ঠিকানা গোপন রাখা হবে। এ সময় ওসি (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ, ওসি (অপারেশন) সেলিম মোল্লাসহ থানার সকল অফিসার ফোর্স মাদকবিরোধী এই প্রচারনায় অংশ নেন।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!