হোম » প্রধান সংবাদ » অসহায় নারী পুরুষদের মাঝে শাড়ি শার্ট বিতরন করলেন সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরি

অসহায় নারী পুরুষদের মাঝে শাড়ি শার্ট বিতরন করলেন সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরি

শেরপুর প্রতিনিধিঃ নকলা ও নালিতাবাড়ীর প্রায় সাত হাজার দুস্থ নারী ও পুরুষের মাঝে নতুন শাড়ি এবং শার্ট বিতরণ করেছেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি। রোববার ও সোমবার দিনব্যাপী তিনি তাঁর নির্বাচনী এলাকার এ দুই উপজেলার মোট ২১টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় উপস্থিত থেকে ব্যক্তিগত তহবিল থেকে পৃথকভাবে শাড়ি ও শার্ট বিতরণ করেন।
এছাড়াও করোনা ভাইরাস মোকাবেলায় দুস্থদের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি। দুই উপজেলার বিতরণকৃত শাড়ির সংখ্যা ৪ হাজার ৬শ এবং শার্ট এর সংখ্যা ২ হাজার ৩শ। এছাড়াও তিনি নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ও নার্সদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান এবং দায়িত্বরত মহিলা পুলিশ কনস্টেবলদের মাঝে স্যানিটাইজার ও সাবান বিতরণ করেন।
এসব বিতরণকালে তিনি দুস্থদের উদ্দেশ্যে বলেন, সবাই হাসিমুখে এই সামান্য উপহার গ্রহণ করে ঈদ করবেন। স্কুল বন্ধ থাকার কারণে শিক্ষার্থীদের ঈদ উপহার দিতে পারছি না। স্কুল খোলা হলে শিক্ষার্থীদেরও দেওয়া হবে। তাই আপনারা যেটুকুই পাচ্ছেন তা খুশি মনে গ্রহণ করবেন। দুই দিনব্যাপী তাঁর বিতরণী এসব অনুষ্ঠানে নালিতাবাড়ীতে অংশ নেন- জেলা পুলিশ সুপার আশরাফুল আজীম পিপিএম, সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস,
সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুস সবুর, সাধারণ সম্পাদক ফজলুল হক, যুগ্মসাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, আছমত আরা আছমা, ফারুক আহমেদ বকুল, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্যপরিষদ সভাপতি গোপাল চন্দ্র সরকার,শেরপুর জেলা পরিষদ সদস্য ও নন্নী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ডাঃ মোঃ বিল্লাল হোসেন চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ। এছাড়াও নকলায় ওই উপজেলার প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ অংশ নেন।
error: Content is protected !!