হোম » প্রধান সংবাদ » মৌলভীবাজারে বোরহান উদ্দিন সোসাইটির উদ্যোগে মাস্ক ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ

মৌলভীবাজারে বোরহান উদ্দিন সোসাইটির উদ্যোগে মাস্ক ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ

এম এ কাদির চৌধুরী ফারহান: করোনা ভাইরাস প্রতিরোধ ও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে কোরবানির পশুর বর্জ্য পরিবেশ সম্মতভাবে অপসরনে সচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়। সপ্তাহ ব্যাপী জেলার ৭ টি উপজেলায় ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে প্রচারণা শুরু হয়। ২৭ জুলাই সোমবার দূপুর ১২ ঘটিকায় শেখ বোরহান উদ্দিন (রহ:) ইসলামি সোসাইটির মৌলভীবাজার এর উদ্যোগে শহরের কুসুমবাগ এলাকা থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফুল ইসলাম। উপস্থিত ছিলেন মৌলভীবাজার মডলে থানার ওসি মোঃ আলমগীর হোসেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এম মুহিবুর রহমান মুহিব এবং মহাসচিব মিজানুর রহমান রাসেল।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শেখ বোরহান উদ্দিন (রহ:) ইসলামি সোসাইটির ভাইস চেয়ারম্যান মোঃ জুবায়ের আলী আহমদ। সাংগঠনিক সচিব সোহান হোসাইন হেলাল। প্রচার ও প্রকাশনা সচিব দুলাল হোসেন জুমান। যুগ্ম প্রচার ও প্রকাশনা সচিব সাব্বির আহমদ তপু। দপ্তর সচিব মোঃসিরাজুল হাসান। যুগ্ন দপ্তর সচিব এসএম বশির আহমদ। কার্যনির্বাহী পরিষদের সদস্যদের মধ্যে মোঃ সোহেল আহমদ, সাইদুল ইসলাম রিমন, জেলা ব্যাপী মেধা যাচাই পরীক্ষার নির্বাহী পরিচালক অমর ফারুক সিদ্দিকী জুয়েল, বুরহান উদ্দিন রুপক, মোঃ সিরাজুল ইসলাম,
এম হাবিবুর রহমান হাবিব, মুনাইদ আহমদ মুন্না, সাজন খান, আদনান ইমন, রিমন আহমদ, শান্ত আহমদ মামুন, সবুজ আহমদ প্রমুখ। উক্ত কর্মসূচিতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের মধ্যে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়। এবং বিশ্বস্বাস্থসংস্থার বিধি মুতাবেক সচেতন থাকার ও কোরবানিকৃত পশুর বর্জ নির্ধারিত স্থানে ফেলে পরিবেশ কে দুষনের হাত থেকে রক্ষা করার আহবান জানানো হয়।
error: Content is protected !!