হোম » প্রধান সংবাদ » বদলগাছীতে নিখোঁজের ২৭ ঘণ্টা পর স্কুল ছাত্র পলকের লাশ উদ্ধার

বদলগাছীতে নিখোঁজের ২৭ ঘণ্টা পর স্কুল ছাত্র পলকের লাশ উদ্ধার

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর বদলগাছী ছোট যমুনা নদীতে নিখোঁজের ২৭ ঘণ্টা পর ভেসে উঠলে রাজশাহী ইউনিটের ডুবুরী দল স্কুল ছাত্র পলকের লাশ উদ্ধার করে। গত রোববার দুপুর আনুমানিক ১২ টার দিকে উপজেলা সদরে নির্মিত নতুন হাটের পাশে নদীতে চার বন্ধু গোসল করতে নেমে পলক কুমার মন্ডল (১৫) নিখোঁজ হয়। লাশ উদ্ধারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে তাকে এক নজর দেখার জন্য হাজার হাজার উৎসুক জনতা ভীড় করে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দিনভর ফায়ার সার্ভিসের পত্নীতলা ইউনিট ও রাজশাহী ইউনিটের ডুবুরী দল উদ্ধার অভিযান চালায়। সন্ধ্যা পর্যন্ত ডুবুরী দল কাজ করেও পলককে খুঁজে পায়নি।

ফায়ার সার্ভিস ইউনিট নৌকা নিয়ে আশেপাশের প্রায় পাঁচ কিমি এলাকায় টহল অব্যাহত রাখে। সোমবার বিকাল ৩ টায় গোসল করতে নামা স্থান থেকে প্রায় দের কি.মি. দূরে সেনপাড়া ঘাট নামক স্থানে পলকের লাশ ভেসে উঠলে রাজশাহী ইউনিটের ডুবুরী দল উদ্ধার করে নতুন হাট বালুচরে নিয়ে আসলে আহাজারীতে এক হৃদয় বিদারক দৃশের অবতারনা হয়। নিহত পলক উপজেলা সদরের মাস্টারপাড়ার রতন কুমার মন্ডলের ছেলে।

সে বদলগাছী সরকারি মডেল পাইলট হাইস্কুলের নবম শ্রেণির ছাত্র। তার মৃত্যুতে পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও এলাকবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। এসময় ঘটনাস্থলে পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাঃ আবু তাহির, থানা ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম প্রমূখ। বদলগাছী থানার ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন। তিনি জানান, থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এরপর পলকের নাশ ছেলাকালী শ্মসানে দাহ করা হয়।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!