হোম » প্রধান সংবাদ » আসুন আমরা সবাই মিলে এই সমাজ থেকে মাদক উৎখাত করি

আসুন আমরা সবাই মিলে এই সমাজ থেকে মাদক উৎখাত করি

কামরুল হাসান শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ আসুন আমরা সবাই মিলে এই সমাজ থেকে মাদক উৎখাত করি। আপনারা আমাকে তথ্য দিন। তথ্যের আলোকে সমাজ থেকে মদ,জুয়া বাল্যবিবাহ নির্ম‚ল করা হবে। আপনারা আপনাদের ছেলে- মেয়েদের বাল্যবিবাহ দেবেন না। আর স্কুল পড়ুয়া মেয়েকে স্কুলে যেতে কেউ বাধা দিলে তাদের আইনের আওতায় নেওয়া হবে। ছেলে- মেয়েদেরকে স্কুলে পাঠিয়ে তাদের সু- শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলন।

গতকাল রবিবার বিকেলে উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়ন আয়োজনে বিট পুলিশিং মতবিনিময় সবায় এসব কথা বলেন, সভার প্রধান অতিথি শিবগঞ্জ থানা ওসি এস এম বদিউজ্জামান। তিনি ইউপি সদস্যদের বাল্যবিবাহ বিষয়ে নিজ নিজ ওয়ার্ডে উঠান বৈঠক করার পরামর্শ প্রদান করেন। এ সময় ইউনিয়ন চেয়ারম্যান তোফায়েল আহমেদ সাবুর সভাপতিত্বে আইনশৃঙ্খলা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় ইউনিয়ন জাতিয় পার্টর সদস্য সচিব ও কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলামের সঞ্চালনায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন, পুলিশ পরিদর্শক ( তদন্ত) ছানোয়ার হেসেন, পুলিশ পরিদর্শক ( অপারেশন) হরিদাস মন্ডল। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন কমিউনিট পুলিশিং ফোরামের সভাপতি আবু জাফর মন্ডল। আওয়ামীলীগ ভার প্রাপ্ত সভাপতি মোকলেসার রহমান মুন্নু, জায়ীয় পার্টি আহবায়ক সাজেদুর রহমান কালু, ইউপি সদস্য চুন্নু, দুলাল, ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক হাফিজার রহমান, শিক্ষক টিপু
প্রমুখ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!