হোম » প্রধান সংবাদ » চুয়াডাঙ্গা  থানার পুলিশের অভিযানে  ভারতীয় আমদানি নিষিদ্ধ কোডিন জাতীয় মাদক দ্রব্য ফেনসিডিল সহ মাদক ব্যাবসায়ি আটক

চুয়াডাঙ্গা  থানার পুলিশের অভিযানে  ভারতীয় আমদানি নিষিদ্ধ কোডিন জাতীয় মাদক দ্রব্য ফেনসিডিল সহ মাদক ব্যাবসায়ি আটক

মো: তারিকুর রহমান চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা সদর থানার  অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান এর নেতৃত্বে সদর পুলিশ ফাঁড়ি ও চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি চৌকস টিম  ২৬ জুলাই  রবিবার ভোর সাড়ে ৫ টার   দিকে  অভিযান পরিচালনা করার সময়  চুয়াডাঙ্গা পৌরসভাধীন একাডেমি মোড় থেকে একটি ইজিবাইক ধাওয়া করলে চালকসহ ইজিবাইক টি পৌরসভাধীন ইসলামপাড়ায় গিয়ে  মোঃ আসাদুজ্জামান এর বাড়ির পশ্চিম পার্শ্বে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে নিয়ন্ত্রণ হারিয়ে  ধাক্কা লাগে।
ফলে আহত অবস্থায় পালানোর চেষ্টা কালে, ইজিবাইক চালক  মোঃ মকবুল হোসেন (৩৭) পিতাঃ আইয়ুব আলী গ্রামঃ হাট কালু কালীগঞ্জ পুরাতন মসজিদ পাড়া, থানা ও জেলাঃ চুয়াডাঙ্গা কে আটক করে। আটককৃত ব্যক্তির কাছে দখল ও নিয়ন্ত্রণ থেকে সকাল ০৬.0০ ঘটিকার সময় ২৩০ ( দুইশত ত্রিশ) ভারতীয় আমদানি নিষিদ্ধ কোডিন জাতীয় মাদক দ্রব্য ফেনসিডিল ও একটি ইজিবাইক আটক করা হয়। ঘটনা সংশ্লিষ্ট গডফাদার, পৃষ্ঠপোষক ও  অর্থের যোগানদাতাদের নাম- ঠিকানা সংগ্রহের জন্য আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এর সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজু হয়েছে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!