হোম » প্রধান সংবাদ » ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালের মানোন্নয়নে জরুরি সভা

ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালের মানোন্নয়নে জরুরি সভা

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালের স্বাস্থ্যসেবা ও সার্বিক মানোন্নয়নে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় সার্কিট হাউসে ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও ডায়াবেটিক সমিতির যৌথ আয়োজনে অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কীত স্থায়ী কমিটির সভাপতি রমেশ চন্দ্র সেন। প্রধান অতিথি ছাড়াও সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মুশফিকুর রহমান, ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান, প্রেস কাবের সভাপতি মনসুর আলী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহবুবুর রহমান খোকন,
সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন, ডায়াবেটিক সমিতির সহসভাপতি অ্যাড. তোজাম্মেল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. নাদিরুল আজিজ চপল, কোষাধ্যক্ষ ডা. মেরাজুল ইসলাম, সদস্য সাংবাদিক মো. আব্দুল লতিফ প্রমুখ।
সভায় ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালের সেবার মান বৃদ্ধি করার উপর গুরুত্বারোপ করা হয় এবং  চলমান সমস্যা নিরসনসহ আর্থিক সমস্যা নিয়ে আলোচনা হয়। বক্তাগণ কয়েকটি সুপারিশও পেশ করেন।
প্রধান অতিথি রমেশ চন্দ্র সেন এমপি ও সভাপতি জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম হাসপাতালের উন্নয়নে ও আর্থিক সঙ্কট কাটিয়ে উঠার লক্ষ্যে ডায়াবেটিক সমিতিকে কয়েকটি সুনির্দিষ্ট পরামর্শ দেন।  সভায় জেলা ডায়াবেটিক সমিতির সদস্যবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
error: Content is protected !!