হোম » প্রধান সংবাদ » ডোমারে সুমন হত্যা মামলার প্রধান আসামীসহ পলাতক ৪ আসামী গ্রেফতার

ডোমারে সুমন হত্যা মামলার প্রধান আসামীসহ পলাতক ৪ আসামী গ্রেফতার

মোঃরিমন চৌধুরী,ডোমার(নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমার উপজেলায় তথ্য প্রযুক্তির সহায়তায় সুমন হত্যা মামলার প্রধান আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আসামীরা হলেন, সুলতান উদ্দিনের ছেলে রাকিব হোসেন (২২) ও খায়রুল ইসলাম (১৬), মৃত ফইমুদ্দিনের ছেলে সুলতান উদ্দিন (৫০) সুলতান উদ্দিনের স্ত্রী রুপিয়া বেগম (৪২)। তারা সম্পর্কে বাবা-মা ও দুই ছেলে।

তাদের বাড়ী উপজেলা গোমনাতী ইউনিয়নের উত্তর গোমনাতী মিয়ার উদ্দিন মাস্টার পাড়া এলাকায়। ডোমার থানা সুত্রে জানা গেছে, সুমন হত্যা মামলার ১৪ জন আসামীর মধ্যে ইতোপূর্বে চারজনকে গ্রেফতার করা হয়। বাকি আসামীরা পলাতক ছিল। তথ্য প্রযুক্তির সহায়তায় জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার তিলকপুর ইউনিয়নে তাদের অবস্থান সনাক্ত করা যায়।

গত ২২ জুলাই রাতে আক্কেলপুর থানা পুলিশের সহযোগীতায় মামলারতদন্তকারী কর্মকর্তা ও ডোমার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় সঙ্গীয় এসআই রেজাউল ইসলাম,এএসআই মিজান, মহাদেব রায় ফোর্স নিয়ে সেখান হতে তাদের গ্রেফতার করে। ২৩ জুলাই বিকালে তাদের ডোমার থানায় নিয়ে আসে। ২৪ জুলাই সকালে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, সুমন হত্যার পর হতে গ্রেফতাকৃতরা পলাতক ছিল। তারা বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় অবস্থান করে। তারা বেশ কিছুদিন হতে তিলকপুর গ্রামে একটি ভাড়া বাড়ীতে অবস্থান করছিল। তথ্য প্রযুক্তির সহায়তার তাদের অবস্থান সনাক্ত হলে   তাদের গ্রেফতার করা হয়। প্রসঙ্গত, চলতি বছরের গত ২৮ এপ্রিল উপজেলার গোমানাতী ইউনিয়নের ১ নং গোমনাতী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে হোম কোয়ারেন্টিনে থাকা নিয়ে দুই পক্ষের মারামারিতে সুমন নামের এক যুবক মারা যায়। এতে ১৪ জনকে আসামী করে একটি হত্যা মামলাদায়ের করে সুমনের বাবা হারুন-অর রশীদ।

 

error: Content is protected !!