হোম » প্রধান সংবাদ » বগুড়ায় ঢাকাগামী ট্রাক থেকে ১০টি  পিস্তল ও মাদক সহ  আটক ৩!

বগুড়ায় ঢাকাগামী ট্রাক থেকে ১০টি  পিস্তল ও মাদক সহ  আটক ৩!

মো : রফিকুল ইসলাম, নওগাঁ : রাজশাহী বিভাগের নওগাঁ থেকে ছেড়ে আসা ঢাকা গামী একটি সবজির ট্রাক থেকে বগুড়ার কাহালু এলাকায় অভিযান চালিয়ে ১০টি বিদেশি পিস্তল, ১০ রাউন্ড তাজা গুলি ও ১৩৬ বোতল ফেন্সিডিল সহ মোট ৩ জনকে আটক করেছে বগুড়ার চতুর্থ আমর্ড ব্যাটালিয়নের একটি দল পুলিশ।

গত ২২ শে জুলাই বুধবার বিকালে বগুড়া-সান্তাহার সড়কে কাহালু উপজেলার ভাগদুবুরা ঈদগাহ মাঠ সংলগ্ন স্থানে সবজিবাহী একটি ট্রাকে তল্লাশি করে এসব অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে পুলিশ সদস্যরা।

বগুড়া এপিবিএন অধিনায়ক জয়নুল আবেদীন সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে জানিয়েছেন নওগাঁর বদলগাছী উপজেলা থেকে সবজি বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৫৬৮০) ঢাকা শহরের উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে আর্মড পুলিশ সদস্যরা ট্রাকটি আটক করেন। এরপর ট্রাকে সবজির উপরে বসে থাকা যাত্রী ছোটনকে নামিয়ে তার সাথে থাকা একটি ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ১০টি বিদেশি পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৩৬ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। ছোটন সহ এ সময় ট্রাক চালক কাবিল ও হেলপারসহ  ৩ জনকে আটক করা করেছে  থানা পুলিশ।

জিজ্ঞাসাবাদে আটককৃত ছোটন পুলিশকে জানায়, সে দুপচাঁচিয়া উপজেলার বেড়াগ্রাম নামক স্থানে সবজির ট্রাকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ওঠেন। এ সময় এক ব্যক্তি তাকে ট্রাভেল ব্যাগটি দিয়ে সেটি গাজিপুরে এক ব্যক্তির কাছে পৌঁছে দিতে বলেন বলেই আটককৃত ছোটন দাবি করেছেন বলেও জানিয়েছেন পুলিশ কর্মকর্তা।

এব্যাপারে কাহালু থানার ওসি জিয়া লতিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সেখানে থানা পুলিশও গিয়েছিলো। এব্যাপারে থানায় এপিবিএন এর পক্ষ থেকে মামলা দায়ের প্রাথমিক প্রক্রিয়া চলছে বলে প্রতিবেদকে জানিয়েছেন। এবং প্রক্রিয়া শেষে আদালতে সোপর্দ করা হবে বলেও জানানো হয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!