হোম » প্রধান সংবাদ » করোনা মোকাবিলায় মাস্ক অনেকখানি কার্যকর: কেসিসি মেয়র

করোনা মোকাবিলায় মাস্ক অনেকখানি কার্যকর: কেসিসি মেয়র

খুলনা প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে সরকার কাজ করে যাচ্ছে। সবকিছু সরকারের একার পক্ষে সম্ভব নয়। সম্মিলিতভাবে এ দুর্যোগ মোকাবিলা করতে হবে। সরকার এরই মধ্যে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করছে। করোনা ভাইরাস মোকাবিলায় মাস্ক অনেকখানি কার্যকর। বুধবার (২২ জুলাই) দুপুরে খুলনা প্রেসক্লাব মিলনায়তনে ভাইরাস সংক্রমণ প্রতিরোধে খুলনায় মাসব্যাপী কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক।
‘প্রতিকার নয়, প্রতিরোধে উত্তম’ এ প্রতিপাদ্য নিয়ে জাস টেলিকম ও জাস গ্লোবাল লিমিটেডের উদ্যোগে জেলা পর্যায়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মসজিদ, মাদ্রাসা এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ ও জনসমাগম পূর্ণ স্থানে, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জীবাণুনাশক ছিটিয়ে নিরাপদ রাখার জন্য এ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে।
তিনি বলেন, খুলনায় দিনদিন করোনা ভাইরাস সংক্রমণ বাড়ছে। করোনা থেকে পরিত্রাণ পেতে বাইরে বের হলে মাস্ক ব্যবহার, জনসমাগম এড়িয়ে চলা, শারীরিক দূরত্ব বজায় রাখাসহ সরকারি নির্দেশনা মেলে চলতে পারলে এ দুর্যোগ থেকে মুক্ত হতে পারবো। মেয়র বাসস্ট্যান্ড, রেলস্টেশনসহ জনসমাগম স্থানে এ কর্মসূচি অব্যাহত রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।
খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, জাস টেলিকমের ইনচার্জ মো. আব্দুল হালিম, যশোরের জোনাল ম্যানেজার মো. হাসানুর রহমান, খুলনার জোনাল ম্যানেজার মো. মোর্তজা আল মামুন, মো. আব্দুর রহমান, টিম লিডার মো. সাইদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!