হোম » প্রধান সংবাদ » সিরাজগঞ্জ জেলা কারাগারে হাজতির মৃত্যু

সিরাজগঞ্জ জেলা কারাগারে হাজতির মৃত্যু

হুমায়ন কবির সুমন,সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলা কারাগারে হত্যা মামলার আসামী আবুল কাশেম কাসু (৫৭) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। বুধবার (২২ জুলাই) ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় সিরাজগঞ্জ
২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে তিনি মারা যায়। মৃত আবুল কাশেম কাসু শাহজাদপুর উপজেলার ভেড়াখোলা পশ্চিমপাড়া গ্রামের মৃত খোকা ফকিরের ছেলে। সিরাজগঞ্জ জেল সুপার আল মামুন জানান, আবুল কাশেম বুধবার ভোরে শারীরিকভাবে অসুস্থ্য হয়ে পড়ে। তাৎক্ষণিক তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। তিনি আরো বলেন, মৃত আবুল কাশেম হত্যা মামলা আসামী ছিলেন। তার হাজতী নাম্বার ১৫৩২/১৮, শাহজাদপুর থানার মামলা নম্বর-১৫/১৮, আইনী প্রক্রিয়া শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান। ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোঃ ফয়সাল আহমেদ জানান, ভোরে তাকে হাসপাতালে নিয়ে আসলে তাকে ভর্তি করা হয়। কিছুক্ষণ পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তিনি আরো বলেন, শ্বাসকষ্ট ও হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!