হোম » প্রধান সংবাদ » নাটোরের বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক পিপলু করোনায় আক্রান্ত,সকলের দোয়া কামনা

নাটোরের বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক পিপলু করোনায় আক্রান্ত,সকলের দোয়া কামনা

মোস্তাফিজুর,নাটোর প্রতিনিধি: বীর মুক্তিযোদ্ধা , একুশে টেলিভিশন ও সমাকালের নাটোর প্রতিনিধি এবং ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি নবীউর রহমান পিপিলু করেনায় সংক্রমিত হয়েছেন। সোমবার রামেক মেডিক্যাল ল্যাবে নমুনা পরীক্ষার পর পজেটিভ হিসেবে শনাক্ত হন তিনি।

তিনি শুধু রনাঙ্গনের ফ্রন্ট লাইনের যোদ্ধা নন সাংবাদিকতায় তিনি ফ্রন্ট লাইনরে একজন যোদ্ধা। করোনা মহামারী মাথায় নিয়ে তিনি ছুটে বেরিয়েছেন জেলার বিভিন্ন প্রান্তে। খুঁজে বের করেছেন সংবাদের উৎস। তারপর আবার সংবাদ পরিবেশন করেছেন।

আজ সেই বীর মুক্তিযোদ্ধা ও কলম সৈনিক নবীউর রহমান পিপলু করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁ বড় বোনের মৃত্যু হয়েছে কয়েকদিন আগে। তাঁর স্ত্রী ও অসুস্থ । এ অবস্থায় তিনি নিজেও অসুস্থ হয়ে পড়লেন। নবীউর রহাম পিপলুর দ্রæত রোগ মুক্তি ও সুস্থতা কামানা করেছেন ইউনাইটেড প্রেস ক্লাাবের সাংবাদিক সহ নানা শ্রেণি ও পেশার মানুষ। ইউনাইটেড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ এক বিবৃতিতে তার আশু রোগ মুক্তি কামনা করেন।

নাটোর প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা বলেন, এক সময় এক সাথে লড়াই করেছি জেএমবি , সর্বহারা এবং স্বাধীনতা বিরোধী শক্তির সাথে। ছোট খাট বিষয় নিয়ে কিছু মতবিরোধ থাকলেও আবার এক কাতারে চলেছি।আজ তিনি করোনায় আক্রান্ত। আল্লাহর কাছে প্রার্থনা করি তিনি যেন তিনি দ্রæত সুস্থ হয়ে উঠেন। অপরদিকে নবীউর রহমান পিপলু জানান, তাঁর তেমন কোন অসুবিধা নেই।

তিনি বাসায় হোম আইসলেশানে রয়েছেন ।তিনি সকলের কাছে দোয়া কমনা করেন যেন দ্রæত সুস্থ হয়ে উঠতে পারেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!