হোম » প্রধান সংবাদ » নওগাঁ -৩ এর এমপি সেলিম করোনায় আক্রান্ত।

নওগাঁ -৩ এর এমপি সেলিম করোনায় আক্রান্ত।

মো রফিকুল ইসলাম, মহাদেবপুর( নওগাঁ) প্রতিনিধিঃ  নওগাঁ জেলার মাননীয় সাংসদ, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।৪৮ নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য (এমপি) ছলিম উদ্দিন তরফদার সেলিম। গতকাল রবিবার (১৯ জুলাই) রাতে নওগাঁ সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নমুনা সংগ্রহের আগে ২-৩ দিন জ্বর ও সর্দিতে ভুগছিলেন এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম। এ জন্য ১৫ জুলাই তার গ্রামের বাড়ি মহাদেবপুর উপজেলার চেরাগপুর থেকে নমুনা সংগ্রহ করা হয়।

১৭ জুলাই সন্ধ্যায় রিপোর্ট আসে করোনাপজিটিভ। তবে তিনি সুস্থ আছেন। বর্তমানে তার কোনো ধরনের উপসর্গ নেই বললেই চলে। নমুনা দেয়ার পর দিন তিনি ঢাকায় গেছেন।

এমপির ব্যক্তিগত সহকারী সুদেব কুমার বলেন, গত দুদিন থেকে তিনি এমপির সঙ্গেই নেই।

উল্লেখ্যযে এপর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ৭৭৯ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫৮১ জন। এ ছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১২ জন।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে হেলথ বুলেটিনে্র সর্বশেষ (১৯ জুলাই ২০২০) তথ্য অনুযায়ী, দেশে গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাস সংক্রমণে আরো ৩৭ জনের মৃত্যু হয়েছে। নতুন শনাক্ত হয়েছেন দুই হাজার ৪৫৯ জন। এ নিয়ে দেশে করোনায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে দুই হাজার ৬১৮ জনের। আর সব মিলিয়ে শনাক্ত হয়েছেন দুই লাখ চার হাজার ৫২৫ জন। গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে দেশে আরো ৩৭ জনের মৃত্যু হয়েছে। এঁরা ২৯ জন পুরুষ এবং আটজন নারী। এঁদের বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে একজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে একজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে তিনজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ছয়জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ২০ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে চারজন, ৮১ থেকে ৯০ বছরের মধ্যে একজন এবং ৯১ থেকে ১০০ বছরের মধ্যে একজন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!