হোম » প্রধান সংবাদ » উল্লাপাড়ায় প্রেমের সম্পর্কের পর ধর্ষনের অভিযোগ এনে থানায় মামলা গ্রেপ্তার ১

উল্লাপাড়ায় প্রেমের সম্পর্কের পর ধর্ষনের অভিযোগ এনে থানায় মামলা গ্রেপ্তার ১

উল্লাপাড়া প্রতিনিধিঃ রোববার (১৯ জুলাই) সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রেমের সম্পর্কের পর ধর্ষনের অভিযোগে শফিকুল ইসলাম (২০) নামে একজন কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত শফিকুল উল্লাপাড়া সদর ইউনিয়নের মাগুড়াডাঙ্গা গ্রামের আব্দুল মতিনের ছেলে। জানা যায় একই ইউনিয়নের পাশ্ববর্তী চালা গ্রামের আব্দুল গফুরের কন্যা ৮ম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থীর সাথে পাশের গ্রামের শফিকুলের দীর্ঘ ১ বছর যাবৎ প্রেমের সম্পর্ক।তাদের মধ্যে নিয়মিত কথাবার্তা ফোনালাপ হতো।

শুক্রবার (১৭ জুলাই) শফিকুল ইসলাম সন্ধ্যা রাতে তার প্রেমিকা কে ফোনের মাধ্যমে ডেকে রিক্সায় মাগুড়াডাঙ্গা একটি বাড়িতে দুজন শারিরীক মেলামেশা করেন। পরে বিষয়টি মেয়ের পরিবার ও এলাকায় জানাজানি হলে শনিবার (১৮ জুলাই) মেয়ের মা সাজেদা বেওয়া বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় তার মেয়ে ধর্ষনের অভিযোগ করে শফিকুলের বিরুদ্ধে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা গাজিউল হক জানান শফিকুলের সাথে মেয়েটির ১ বছর যাবৎ প্রেমের সম্পর্ক ছিলো। শুক্রবার রাতে শফিকুল ফোনের মাধ্যমে মেয়েটিকে ডেকে একটি বাড়িতে নিয়ে ধর্ষন করেন। এ ঘটনায় ভুক্তভোগী মেয়েটির মা থানায় বাদী হয়ে থানায় ধর্ষন মামলা করেছে। তিনি আরো জানান ভুক্তভোগী মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য সিরাজগঞ্জ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!