হোম » প্রধান সংবাদ » নাটোরের লালপুরে ২০ পিচ ইয়াবাসহ আটক ২

নাটোরের লালপুরে ২০ পিচ ইয়াবাসহ আটক ২

মোস্তাফিজুর,নাটোর প্রতিনিধিয়: নাটোরের লালপুরে ২০ পিচ ইয়াবাসহ রফিকুল ইসলাম রাজু ও ফিরোজ মাহামুুদ নামের দুইজনকে আটক করেছে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ। শনিবার  তাদের নামে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে ১৭ জুলাই শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার কদিমচিলান ইউপির ঘাটচিলান স্কুল এলাকা থেকে ২০ পিচ ইয়াবা সহ তাদের আটক করা হয়।
আটককৃত রফিকুল ইসলাম রাজু সিরাজগঞ্জ জেলার সাহাজাদপুর এলাকার সাখাওয়াত হোসেনের ছেলে ও ফিরোজ মাহামুদ সিরাজাগঞ্জ জেলার মিরপুর এলাকার জমসেদ খাঁর ছেল। পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১৭ জুলাই শুক্রবার বিকেলে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির এসআই কৃষ্ণ মোহন রায় কদিমচিলান ইউপির ঘাটচিলান এলাকায় অভিযান চালায়।
এসময় আটককৃতরা ব্যাটারী চালিত ভ্যানে করে আসছিলো তাদের তল্লাশী করে একজনের কাছে বিশেষ কায়দায় সিগারেটের প্যাাকেটে মোড়ানো ১০ পিচ ও অপর জনের কাছে টিসুুতে মোড়ানো ১০ পিচ করে মোট ২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয় লালপুর থানার ওসি সেলিম রেজা আটকের সত্যতা নিশ্চিত করে জানান, ‘আটককৃতদের বিরুদ্ধে লালপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে  শনিবার কারাগারে প্রেরণ করা হয়েছে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!