হোম » প্রধান সংবাদ » নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক সহ পৃথক মামলায় আটক ৯

নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক সহ পৃথক মামলায় আটক ৯

জাহিদুল হক মিন্টু, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদক সহ পৃথক মামলার আসামি ৯জন আটক। গতকাল শনিবার দুপুরে জেলা ডিবি পুলিশের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান ডিবির ইনচার্জ ওসি কে এম শামসুদ্দিন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মহসিন রেজা, মোস্তফা কামাল, এএসআই ফেরদৌস আলী, মেহেদী হাসান সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার রাতে তাদেরকে আটক করা হয়েছে।

রানীনগর খট্রশ্বর শেখপাড়া বিলের মধ্যে থেকে জুয়া খেলার সময় আটক করে আটককৃতরা হলেন, রানীনগর পশ্চিমবালুভরা শামসুদ্দিন এর ছেলে আসলাম হোসেন, খাট্রশ্বর হাদিপাড়া আনছার আলির ছেলে আসলাম খান, একই এলাকার বাসের আলির ছেলে কামাল প্রামানিক, খাট্রশ্বর খান পাড়ার শফির আলম এর ছেলে কুদ্দুস আলী, খাট্রশ্বর সরদার পাড়ার আবুজাফর এর ছেলে আমিনুল ইসলাম, খাট্রশ্বর শাহপাড়া আজিজ খানের ছেলে আতোয়ার খান, খাট্রশ্বর খান পাড়ার মোফাজ্জল হোসেন এর ছেলে সরোয়ার হোসেন। এদের বিরুদ্ধে রানীনগর থানায় জুয়া আইনে একটি মামলা হয়েছে।

নওগাঁ দোগাছী মধ্যপাড়া থেকে ১৫০পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে ডিবিপুলিশ আটককৃত নওগাঁ দোগাছী মধ্যপাড়ার আমীর উদ্দিন এর ছেলে মো. শাহীন আলম তার বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা হয়েছে। নওগাঁজেলা ধামুইরহাট থানায় গোপন সংবাদ এর ভিত্তিতে ধুরইল গ্রাম থেকে দশ বোতল ফেনসিডিলসহ আটক করেছে এক জনকে আটককৃত আসামি ধুরইল গ্রামের আবদুর রশিদ এর ছেলে মো. জোবায়ের মন্ডল। ধামুইরহাট থানায় ১৯৭৪সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!