হোম » প্রধান সংবাদ » নাটোরের নলডাঙ্গা বারনই নদীর ব্রীজের উপর অবৈধ পাটের হাট অপসারনের দাবি উপজেলা চেয়ারম্যানের

নাটোরের নলডাঙ্গা বারনই নদীর ব্রীজের উপর অবৈধ পাটের হাট অপসারনের দাবি উপজেলা চেয়ারম্যানের

মোস্তাফিজুর, নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গার বারনই নদীর ব্রীজের উপর অবৈধ পাটের হাট বসে।  উজেলা চেয়ারম্যান জানান গত বছর হাট বসার কারণে ব্রীজের উত্তর পার্শ্বে ফাটল দেখা দিলে আমি আজ থেকে ৩ মাস পূর্বে ফেসবুকে একটি পোষ্ট দেওয়ার পর টনক নড়ে। এ বিষয়ে আমি সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলীকে ফোনে জানানোর পর পরের দিন ব্রীজের ফাটল মেরামত করে দেন। গত বছর এই পাট হাটের জন্য স্কুল কলেজের ছাত্র / ছাত্রী পাটের ভিরে স্কুলে যাতায়াত করতে সমস্যা হয়।  এমনকি দুরাগত পথচারী, রোগী ও গর্ভবতি মহিলারা দ্রুত হাসপাতালে যেতে চরম বাধা ও দসর্ভোগের সম্মুখীন হয়।
এ বছর আবার ও পাটের লোড আনলোড এমনকি ব্রীজের উপরই ট্রাক লোড আনলোড করলে ব্রীজ সম্পূর্ণ ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা রহিয়াছে। এর বিকল্প হিসাবে স্কুল কলেজ ছুটির জন্য ছাত্র / ছাত্রীরা স্কুল কলেজে না যাওয়ায়  সোনাপাতিল গার্লস স্কুল ও মহিলা কলেজ মাঠে পাট হাট বসালে জনগণ ও যানবাহন চরম দূর্ভোগর হাত হতে রক্ষা পাবে এবং পাট হাট ও জনদূর্ভোগ  নিরাপদ হবে।
হাট সরানোর বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আব্দুল্লাহ আল মামুন, পৌরসভা কর্তৃপক্ষ ও হাট মালিক মোস্তারুল ইসলাম আলমের সহিত মোবাইল ফোনা বিষয়টি জানানো হয়েছে তারাও আমার সহিত একমত পোষণ করেছেন। উপজেলা চেয়ারম্যান  জানান এই পাটের হাট অন্যত্র সড়িয়ে নেওয়ার দ্রুত  যাবতীয় ব্যবস্থা নিতে হবে।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!