হোম » প্রধান সংবাদ » বগুড়া শিবগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ৪৫ হাজার টাকা লুটপাট থানায় অভিযোগ

বগুড়া শিবগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ৪৫ হাজার টাকা লুটপাট থানায় অভিযোগ

এম.এ রাশেদ (বগুড়া) বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের বালুকচড়া গ্রামের
মানছুর রহমান কে মারপিট করে ৪৫ হাজার টাকা কেড়ে নিয়েছে দুর্বত্তরা। জানা যায়, ১৬ জুলাই বৃহস্পতিবার সাড়ে ৫টার দিকে উপজেলার বুড়িগঞ্জ বাজারে মুনছুরের বন্ধু সেকেন্দার আলীর পুরাতুন লোহা লস্কর সহ বিভিন্ন ধরনের প্লাস্টিক জাতীয় পরিত্যক্ত জিনিসপত্র ক্রয়-বিক্রয়ের দোকানে বালুকচড়া গ্রামের জবেদ আলীর পুত্র গোলজার হোসেন সহ তার লোকজন দলবদ্ধ হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে হাতে লাঠি-শোটা, লোহার রড, দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হইয়া মটর সাইকেল যোগে এসে অতর্কিত ভাবে হামলা চালায়।

এসময় হামলাকারীরা মুনছুর রহমান শেখ (৪০) ও দোকান মালিক সেকেন্দার আলী (৪৪) কে বেধরক ভাবে মারপিট করে আহত করে। এলাকাবাসী তাদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার সেবা গ্রহন করে। এ সময় কর্তব্যরত চিকিৎস, তাদের হাতে, মাথায় ও কোমড়ে গুরুতর আঘাত প্রাপ্ত হয়েছে বলে জানান । এসময় হামলাকারীরা দোকানে ভাংচুর ও লুটতরাজ করে ও ক্যাশ বাক্স থেকে প্রায় ৪৫ হাজার টাকা লুটতরাজ করে। এ বিষয়ে মুনছুর রহমান বলেন,

গোলজার হোসেন একজন খারাপ প্রকৃতির লোক, সে বিভিন্ন ধরনের অপরাধ মূলক কাজের সাথে জড়িত, অতিতে তার নামে মাদক চোরাকারবারী ও ব্যবসায়ী হিসাবে শিবগঞ্জ থানায় কয়েকটি অভিযোগ রয়েছে। এ ব্যাপারে মুনছুর রহমান শেখ বাদী হয়ে শিবগঞ্জ থানায় গোলজার রহমান সহ ৫জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান এর সাথে কথা বললে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!