হোম » প্রধান সংবাদ » ঈশ্বরদীর রুপপুর মেডিকেয়ার সিলগালা।

ঈশ্বরদীর রুপপুর মেডিকেয়ার সিলগালা।

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধিঃ ঈশ্বরদীর রুপপুর মেডিকেয়ার ক্লিনিকে অনুমোদনবিহীন করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ ও রিপোর্ট জালিয়াতির অভিযোগে ক্লিনিকটি সিলগালা করে দিয়েছেন পাবনা জেলা স্বাস্থ্য বিভাগ।
বৃহস্পতিবার(১৬জুলাই) বেলা ১১টায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আসমা খানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে বন্ধ করে দেয়া হয়। ক্লিনিক বন্ধের সত্যতা নিশ্চিত করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আসমা খান জানান,

গত কয়েকদিন যাবৎ করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে আসছলি রূপপুর মেডিকায়ার ক্লিনিক। করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহের অনুমোদন না থাকায় সিভিল সার্জনের নির্দেশে ক্লিনিকটির সকল কার্যক্রম বন্ধ করা হয়েছে। উল্লেখ্য নিয়মনীতির তোয়াক্কা না করে ক্লিনিক মালিক আব্দুল ওহাব রানা এবং নাটোরের বড়াই গ্রামের সুজন আহমেদের যোগসাজেশে গত কয়েক দিন যাবৎ ভুয়া করোনা পরিক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়।

রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে(আরএনপিপি) কর্মরত রাশিয়ান মালিকানাধীন টেস্ট রোসেমসহ অন্যান্য কোম্পানির কয়েক শতাধিক শ্রমিক ও কর্মকর্তার নমুনা সংগ্রহ করা হয়।করোনা পরিক্ষার রির্পোটের জন্য ৫-৬ হাজার টাকা নিয়ে তা পাঠানো হত ব্রাক্ষণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!