হোম » প্রধান সংবাদ » নাটোর সড়ক ও জনপথ বিভাগের সীমাহীন দুর্নীতি ! বিশেষ ধারাবাহিক প্রতিবেদনের প্রথম পর্ব

নাটোর সড়ক ও জনপথ বিভাগের সীমাহীন দুর্নীতি ! বিশেষ ধারাবাহিক প্রতিবেদনের প্রথম পর্ব

মোস্তাফিজুর,নাটোর প্রতিনিধি: নাটোর-ঢাকা মহাসড়ক বছরের পর বছর পরে আছে সংস্কারবিহীন। নাটোর-ঢাকা মহাসড়কের হয়বতপুরে সড়কের এক লেন বেশ কয়েক বছর ধরে সংস্কারের অভাবে গাড়ি চলাচল বন্ধ রয়েছে। ভোগান্তিতে রয়েছে গাড়িচালক ও স্থানীয়রা। সড়ক বিভাগের নিরবচ্ছিন্ন দুর্নীতি ও কাজের নির্মাণ ত্রুটি,ও নিম্নমানের কাজ হওয়ার কারনে বারবার এমনটি হচ্ছে বলে উল্লেখ করেছেন সংশ্লিষ্টরা। বিশেষ করে নাটোরের পুলিশ লাইনসসের সামনে, হয়বতপুরে, আহম্মেদপুর ব্রিজ, আহম্মেদপুর বাজার এবং বনপাড়া বাজারে ভোগান্তি চরমে।

স্থানীয় ট্রাক ড্রাইভার রাজা জানান, এখানে মাঝেমধ্যেই ভুলবশত খারাপ লেনে গাড়ি ঢুকে পড়ে ফলে দুর্ঘটনা তৈরি হয়।  কিছু দিন আগে বনপাড়া নতুন বাজার ব্রীজে তুসবুঝাই ট্রাক উল্টে স্বামী স্ত্রী চাপা পরে ঘটনাস্থলে মৃত্যু বরন করেন তাদের কলে ছিলো ৪ বছরের কন্যা সন্তান কে নিবে তার দায়িত্ব।    প্রতিনিয়ত  এরকম ছোট বড় দুর্ঘটনা ঘটছে। দুঘটনার পরে দেখায়ায় সরক পরিবহনের রিপিরিয়ারিং এর গাড়ি এসে কিছু ঘসামাজা করে চলে যায়।

বেশ কয়েকবার সংস্কারের পর আর সংস্কার না করে কাজ বন্ধ রেখেছে সড়ক কর্তৃপক্ষ। কবে কাজ হবে তা কেউ জানে না। এদিকে বনপাড়া বাজারে ব্লাকস্পটের ভাঙ্গায় গতমাসে গাড়ি উল্টে মারাগেলো ২ টি তাজা প্রাণ। এমন ঘটছে অহরহ, কিন্তু এসব দেখেও যেন না দেখার ভান করে নাটোর সড়ক বিভাগ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!