হোম » প্রধান সংবাদ » আলফাডাঙ্গায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার, থানায় জিডি

আলফাডাঙ্গায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার, থানায় জিডি

নিজস্ব প্রতিনিধিঃ দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার ফরিদপুরের আলফাডাঙ্গা প্রতিনিধি সাংবাদিক মিয়া রাকিবুলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভ্রান্তিমূলক মিথ্যা, ভিত্তিহীন তথ্য প্রচার করার ঘটনায় থানায় সাধারণ ডায়রি করেছেন তিনি। মঙ্গলবার দুপুরে আলফাডাঙ্গা থানায় সশরীরে উপস্থিত হয়ে মিয়া রাকিবুল অভিযুক্ত আইডি ব্যবহারকারী আরিফুজ্জামান চাকলাদের বিরুদ্ধে সাধারণ ডায়রি করেন। ডায়রি নং- ৫১২ (১৪/০৭/২০২০ইং)।

 

সাংবাদিক মিয়া রাকিবুল তার অভিযোগ পত্রে উল্লেখ করেন, স্থানীয় দলপক্ষের কারণে আমাদের এলাকায় দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ১০ জুন তারিখে নুর ইসলাম গংদের সাথে হারুন শেখ গংদের গোলমাল হয়। সঙ্গত কারণেই অনেকেই ঘটনার সাথে জড়িত না থাকা সত্ত্বেও উভয় পক্ষই উভয় পক্ষের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা করে। আমিও মামলায় আসামী হই এবং বিধি মোতাবেক আদালতে হাজিরা দিয়ে জামিন লাভ করি।
এই সুযোগে আরিফুজ্জামান চাকলাদার অতি উৎসাহী হয়ে তার ফেসবুক আইডি (Arifuzzaman Chaklader)-থেকে গত ১০ জুলাই রাত ১১.২৪ ঘটিকায় আমার নামে বিভিন্ন আজেবাজে কথাবার্তা লিখে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করে। আমার পিতামহ সম্পর্কেও আজেবাজে কথাবার্তা লিখেছে। তাছাড়া ইতিপূর্বেও তার ওই ফেসবুক আইডি থেকে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করা হয়েছে। যা আমার সামাজিক ও পেশাগত কাজে মানক্ষুন্ন হয়েছে।

এ বিষয়ে মিয়া রাকিবুল অভিযুক্তকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বলেন, একটি কুচক্র মহলের ইন্দনে এসব মিথ্যা রটনা করা হয়েছে। এসময় তিনি ফেসবুকে যে মিথ্যা ভিত্তিহীন তথ্য প্রচার করেছে তাতে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের নিকট অনুরোধ জানান।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!