হোম » প্রধান সংবাদ » ভৈরবে  যুবকের ভাসমান লাশ উদ্ধার

ভৈরবে  যুবকের ভাসমান লাশ উদ্ধার

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ)  প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবে গজারিয়া ইউনিয়নের মানিকদী এলাকায় অবস্থিত কালি নদীর উপর নির্মিত প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমান সেতুর নিচ থেকে ভাসমান এক যুবকের লাশ উদ্ধার করে সরাইল থানার ডোবাজাইল নৌ পুলিশ। গতকাল সোমবার বিকালে এলাকাবাসীর নিকট থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। যুবকের নাম নাম রানা মিয়া (২৫)। রানা মিয়া ভৈরবের শিমুলকান্দি ইউনিয়েনের মধ্যেরচর গ্রামের আলগা বাড়ির হাজী সিরাজ মিয়ার পুত্র বলে জানা যায়। রানা মিয়া পেশায় একজন পাদুকা মেটেরিয়াল ব্যবাসায়ী।

পারিবারিক সূত্রে জানা যায়, রানা মিয়া গত ১২ জুলাই রবিবার সকালে ব্যবসার কাজে মাল নিয়ে বাজিতপুর যায়। সেখানে একটি দোকানে মাল দিয়ে বাবা সিরাজ মিয়ার সাথে কথা বলে। এর ঘন্টা খানেক পর থেকে রানার মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়। প্রায় দুপুরের দিকে রানার ব্যক্তিগত মোবাইল থেকে তার স্ত্রীর মোবাইলে রানার লাশ কালি নদীর ব্রিজের নিচ থেকে নিয়ে আনার জন্য একটি ম্যাসেস আসে। পরে তার বাবা মা সেখানে গিয়ে কোথাও তাকে খোঁজে পায়নি। গতাকাল সোমবার ভাসমান একটি লাশ দেখে এলাকাবাসী নৌ পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এই বিষয়ে ডোবাইল নৌ থানার ইনচার্জ এস আই মোঃ রাকিব জানায়, আমরা এলাকাবাসীর নিকট খবর পেয়ে ভৈরবের কালি নদীর ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করি। পরে বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করলে লাশটির পরিবার এসে সনাক্ত করে। আমরা লাশটির সুরত হাল করে কিশোরগঞ্জ মর্গে প্রেরণ করেছি। এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!