হোম » প্রধান সংবাদ » শেরপুর শ্রীবরদি ইউএনও উদ্যোগে ব্ঙ্গবন্ধু সাহিত্য কর্নার প্রকল্পে বিদ্যালয়ে বুক সেলফ বিতরণ    

শেরপুর শ্রীবরদি ইউএনও উদ্যোগে ব্ঙ্গবন্ধু সাহিত্য কর্নার প্রকল্পে বিদ্যালয়ে বুক সেলফ বিতরণ    

শেরপুর প্রতিনিধিঃ শেরপুর শ্রীবরদি উপজেলায়  মু‌জিববর্ষ উপল‌ক্ষে ইউএনও মহোদয়ের  উ‌দ্যো‌গে বঙ্গবন্ধু সা‌হিত্য কর্নার প্রক‌ল্প গ্রহণের মাধ্য‌মে উপজেলার  ১০ টি  মাধ্য‌মিক প্র‌তিষ্ঠা‌নে বঙ্গবন্ধু সম্প‌র্কিত বই সংরক্ষ‌ণের জন্য অদ্য বুক সেলফ  বিতরণ করা‌ হয় ১৩ জুুুুলাই সকাল ১০ টায় উপজেলা হল রুমে । উক্ত বিতরণ কর্মসূচি অনুুুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ‌জেলা  নির্বাহী অ‌ফিসার জনাব নিলুফা আক্তার ম‌হোদ‌য়।

পুরস্কার বিতর‌ণের সময় উপ‌স্থিত ছি‌লেন সম্মা‌নিত উপজেলা চেয়ারম্যান এডি, এম, শহিদুল ইসলাম, উপ‌জেলা মাধ্য‌মিক শিক্ষা অ‌ফিসার জনাব আলহাজ্ব ‌মোঃ রুহুল আলম তালুকদার, উপ‌জেলা একা‌ডে‌মিক সুপারভাইজার, মোঃ মোশারফ হো‌সেন সহ বি‌ভিন্ন প্র‌তিষ্ঠা‌নের প্রধান শিক্ষক মোঃ আঃ করিম, রেজাউল করিম সহ আরও অনেকে।

এসময় উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ম‌হোদয় ক‌রোনা কালীন সতর্ক থাক‌তে গুরুত্বা‌রোপ  ক‌রেন ও শিক্ষকগণ‌কে অনলাই‌নে পাঠদা‌নের জন্য নি‌র্দেশনা প্রদান ক‌রেন এবং  শিক্ষার ক্ষে‌ত্রে তার এ ধারা অব্যাহত থাক‌বে।
সম্মা‌নিত চেয়ারম্যান ম‌হোদয়  সকল শিক্ষক, কর্মকর্তা ও উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার  ম‌হোদ‌য়ের  শিক্ষা বান্ধব উ‌দ্যো‌গের জন্য ধন্যবাদ জ্ঞাপন ক‌রেন।
error: Content is protected !!