হোম » প্রধান সংবাদ » পড়াশোনার স্থবিরতা কাটাতে রাবিতে ‘আরইউ ট্যালেন্ট হান্ট’

পড়াশোনার স্থবিরতা কাটাতে রাবিতে ‘আরইউ ট্যালেন্ট হান্ট’

রাবি প্রতিনিধিঃ করোনা মহামারীতে শিক্ষার্থীদের পড়াশোনার স্থবিরতা কাটাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে ‘আরইউ ট্যালেন্ট হান্ট-২০২০’। স্বেচ্ছাসেবী কার্যক্রমের মাধ্যমে নেতৃত্বের বিকাশ’ স্লোগানে বিশ্বাসী ‘ইউনাইটেড ন্যাশন্স ইউথ অ্যান্ড স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ইউনিস্যাব)- রাজশাহী বিভাগ’ শিক্ষার্থীবান্ধব ও সৃজনশীল এ আয়োজন করেছে।

সোমবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্য জানায় সংগঠনটির মিডিয়া অ্যান্ড এক্সর্টানাল অ্যাফেয়ার্স সমন্বয়ক-তাফহিম আহমেদ। বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ের প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা এই আয়োজনে অংশগ্রহণ করতে পারবে বলে জানায় সংগঠনটি।

প্রতিযোগিতায় শিক্ষার্থীদের সৃজনশীলতা বিকাশে মাসব্যাপী ৫টি ভিন্ন ভিন্ন সেগমেন্টে বিভক্তের সুযোগ রয়েছে।সেগমেন্ট গুলো হল- প্রো গ্রাফিক্স ডিজাইনার , ইনোভেটিভ পোস্টার ক্রিয়েশন , স্লাইড মেকিং কন্টেস্ট , আর ইউ এনালিস্ট এবং কুইজ ব্যাটেল ।

সেগমেন্টে অংশগ্রহনের অনলাইন রেজিষ্ট্রেশন রবিবার রাত ৯টা থেকে শুরু হয়ে ২৬ জুলাই রাত ১২ টা পর্যন্ত চলবে। প্রতিটি সেগমেন্টে অংশগ্রহণকারী ও বিজয়ীদের সনদপত্র প্রদান করা হবে।

সংগঠনটি জানায়, প্রায় চার মাস থেকে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম বন্ধ। সদ্য প্রথম বর্ষের শিক্ষার্থীদের কারিকুলাম ও কো-কারিকুলাম কার্যক্রমের স্থবিরতা কাটাতে আমাদের এ উদ্যোগ। এছাড়া করোনাকালীন সময়ে ‘টু-বি ইয়েল্ডিং’ শিরোনামে শিক্ষার্থীদের জন্য বিভন্ন বিষয়ে ফেইসবুক লাইভ সেশন আয়োজন করে আসছে সংগঠনটি।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!