হোম » অপরাধ-দুর্নীতি » ভৈরবে গাঁজাসহ ২ কারবারী আটক

ভৈরবে গাঁজাসহ ২ কারবারী আটক

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে পৌর এলাকার নাটাল মোড় সংলগ্ন ভৈরবপুর পাওয়ার হাউজ এলাকা থেকে ২ কেজি গাঁজা’সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প। গতকাল ১২ জুলাই রবিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে গাঁজা সহ তাদেরকে আটক করে ভৈরব র‍্যাব ক্যাম্পের সদস্যরা। আটককৃতরা হলো- হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার নরপতি গ্রামের ইছার উদ্দিনের ছেলে জিতু মিয়া (২২) ও নরসিংদী জেলার শিবপুর থানার কুতুবের টেক গ্রামের মৃত মানিক মিয়া ছেলে কাওসার মিয়া (৩০)।

র‍্যাব সূত্রে জানা যায় যায় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে একটি মাদক ব্যবসায়ী চক্রের দুই সদস্য নিয়মিত সীমান্ত এলাকা হতে এলাকা হতে গাঁজা সংগ্রহ করে তা বাংলাদের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। উক্ত তথ্যের ভিত্তিতে মাদক চক্রটির উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এর নেতৃত্বে একটি আভিযানিক দল গতকাল রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে ভৈরবপুর পাওয়ার হাউজ এর সামনে তিন রাস্তার মোড়ে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে দুই কেজি গাঁজাসহ তাদের কে আটক করা হয়।

এসময় তাদের কে তল্লাশী করলে তাদের হাতে থাকা শপিং ব্যাগের ভিতর থেকে ২ কেজি মাদকদ্রব্য গাঁজা জব্দ করা হয়। জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা। আটককৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!