হোম » প্রধান সংবাদ » বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন সচিব মোঃ ইয়াকুব আলী পাটোয়ারী

বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন সচিব মোঃ ইয়াকুব আলী পাটোয়ারী

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন করোনা পরিস্থিতি মোকাবেলায় নওগাঁ জেলার দায়িত্বে থাকা ভূমি সংস্কার বোর্ডের সচিব মো. ইয়াকুব আলী পাটোয়ারী। করোনা পরিস্থিতির সার্বিক খোঁজ-খবর নিতে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি জানান, জেলা পর্যায়ে প্রথম পিসিআর ল্যাব স্থাপন করা হবে নওগাঁয়।

১০ জুলাই বিকাল সাড়ে ৫ টায় বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে মোঃ ইয়াকুব আলী পাটোয়ারী উপজেলা পরিষদ হলরুমে এক মতবিনিময় সভায় মিলিত হন। এসময় তিনি করোনা মোকাবেলায় উপজেলা প্রশাসনের গৃহিত পদক্ষেপে সন্তোষ প্রকাশ করে মানুষকে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন।

ত্রাণ বিতরণেও তিনি প্রশাসনের উপর সন্তুষ্ট হন এবং বলেন, ত্রাণ মূখ্য বিষয় নয়, প্রধান উদ্দেশ্য হচ্ছে করোনা মোকাবেলা করা যা বদলগাছী উপজেলাতে সঠিকভাবে হচ্ছে। তিনি করোনা মোকাবেলায় উপজেলা প্রশাসন ও পুলিশপ্রশাসনের কার্যক্রমকে স্বাগত জানান। তবে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের অবকাঠামো সংস্কার কাজে চরম অসন্তোষ প্রকাশ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভূমি সংস্কার বোর্ডের উপ- সচিব মোঃ রেজাউল কবির, অতিরিক্ত নওগাঁ জেলা প্রশাসক (রাজস্ব)মুহাম্মদ ইব্রাহিম, বদলগাছী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাঃআবু তাহির, সিনিয়র সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদ আলম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাহারুল ইসলাম, থানা ভারপ্রাপ্তকর্মকর্তা চৌধুরী জোবায়ের আহাম্মদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার শেখ শফি উদ্দীন,

উপজেলা মৎস্য কর্মকর্তা মোসাঃ নিগার সুলতানা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ মাহমুদা সুলতানা, বদলগাছী সদর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মোঃ ফিরোজ হোসেন, আধাইপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, বিলাশবাড়ী ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান কেটু ও সাংবাদিকবৃন্দ। আলোচনা সভা শেষে বালুভরা আর.বি উচ্চ বিদ্যালয় ও সবিতা চক্রবর্ত্তী স্মৃতি গ্রন্থাগার পরিদর্শন করেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!