হোম » প্রধান সংবাদ » বিশ্বনাথে প্রতারক সন্দেহে একজনকে পুলিশে দিল জনতা 

বিশ্বনাথে প্রতারক সন্দেহে একজনকে পুলিশে দিল জনতা 

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে নগদ প্রায় দেড় লাখ টাকা ও তিনশ সৌদি রিয়ালসহ প্রতারক সন্দেহে আইয়ুব শেখ (৫০) নামের এক ব্যক্তিকে থানা পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যায় উপজেলার রামপাশা ইউনিয়নের দোহাল গ্রামের জাকারিয়া মাদ্রাসা এলাকা থেকে তাকে আটক করেন জনতা। আটককৃত আইয়ুব শেখ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নওয়াকান্দা গ্রামের মৃত মুজিব শেখ’র পুত্র।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকাল থেকে দোহাল গ্রামের চারিদিকে আইয়ুব শেখ’কে ঘুরতে দেখতে পান এলাকাবাসী। আর তার ঘুরাফেরা দেখে এলাকাবাসীর মনে সন্দেহ বাসা বাঁধে। আর তাই সন্দেহের এক পর্যায়ে আইয়ুবকে ঘুরাফেরার কারণ ও কোথায় যাবে জিজ্ঞাসা করা হলে সে মাদ্রাসায় থাকবে বলে জানায়। মাদ্রাসা মসজিদের ইমাম তাকে চিন্তে না পারায় তার দেহ তল্লাসি করেন।
তল্লাসিকালে আইয়ুবের কাছ থেকে নগদ প্রায় ১ লাখ ৪৬ হাজার ৬৬৫ টাকা ও ৩শত সৌদি রিয়াল এবং বেগবর্তী বিস্কুট ও ব্রেড পাওয়া যায়। এরপর সাথে সাথে এলাকাবাসী ওয়ার্ডের মেম্বার জামাল উদ্দিনকে খবর দেন। এরপর তিনি থানা পুলিশে খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। নগদ টাকা ও সৌদি রিয়ালসহ আইয়ুব শেখ’কে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা।
শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!