হোম » প্রধান সংবাদ » শাহজাদপুরে পৃথক দুটি লাশ উদ্ধার

শাহজাদপুরে পৃথক দুটি লাশ উদ্ধার

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের রতনকান্দি উত্তরপাড়া গ্রামের বন্যার পানি থেকে পুলিশ বুধবার গভির রাতে প্রবাস ফেরত আব্দুল মালেক বাবু (৩৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে। সে ওই গ্রামের মৃত সিরাজ আলীর ছেলে। এ বিষয়ে হাবিবুল্লাহনগর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান বাচ্চু বলেন,গভির রাতে খবর পেয়ে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল খেকে হিতর লাশ উদ্ধার করে।

এ বিষয়ে এলাকাবাসি জানান, গত ৬/৭ মাস আগে মালয়েশিয়া প্রবাসি বাবু বাড়ি আসে। পারিবারিক কলহের জেরে তার স্ত্রী তাকে ছেড়ে চলে গেছে। ভাই-বোনের সাথেও তার বনিবনা নেই। দীর্ঘ দিন বিদেশে থাকলেও বাড়িতে তার থাকার মত কোন ঘর নাই। এ দিন বিকেলে জমি বিক্রির জন্য বায়নার ৩০ হাজার নিয়ে বাড়ি থেকে বের হয়। গভির রাতে পুলিশ জমিতে জমে থাকা বন্যার পানি থেকে তার মৃত দেহ উদ্ধার করে।

অপরদিকে, বৃহস্পতিবার দুপুরে পুলিশ উপজেলার বেলতৈল ইউনিয়নের খাস সাতবাড়িয়া উত্তরপাড়া গ্রাম থেকে কোহিনূর বেগম (৬৫) নামের অপর এক মহিলার লাশ উদ্ধার করেছে। গত বুধবার রাতে বসতঘরে গলায় ফাঁস নিয়ে তিনি আত্নহত্যা করেছেন বলে পরিবারের পক্ষ থেকে দাবী করলেও নিহতর বাবার বাড়ির লোকদের দাবী পারিবারিক কলহের জের ধরে তার স্বামী সাবেক সেনা সদস্য আব্দুল খালেক তাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেছে।

 

এ ঘটনার পর তড়িঘড়ি করে নিহতের লাশ তার স্বামীর পরিবারের লোকজন দাফনের চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য পাঠায়। এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান বলেন,লাশ ২টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর এদের মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Loading

error: Content is protected !!