হোম » প্রধান সংবাদ » গাইবান্ধায় মৎস্য চাষের প্রজেক্টে চাঁদা না পেয়ে হামলা ও মারপিট,থানায় মামলা

গাইবান্ধায় মৎস্য চাষের প্রজেক্টে চাঁদা না পেয়ে হামলা ও মারপিট,থানায় মামলা

শাহজাহান সিরাজ, গাইবান্ধা : গাইবান্ধা পৌরসভার ৯ নং ওয়ার্ডের জুম্মাপাড়ায় মৎস্য চাষের প্রজেক্ট না পাওয়ায় এবং পরবর্তীতে চাঁদা দাবী করে টাকা না পেয়ে প্রতিপক্ষকে হত্যার উদ্দেশ্যে হাড়কাটা জখম করেছে একই এলাকার ভূমি দস্যু ও সন্ত্রাসী ভোটকা সান্দারের পুত্র ফরিদুল ইসলাম ফরিদ ও তার ভাই ফারুকসহ কতিপয় সন্ত্রাসীবাহিনী।

এ ঘটনায় হামলার শিকার ও মৎস্য চাষ প্রকল্পের জমির মালিক একই এলাকার মৃত জামাত আলীর পুত্র রঞ্জু মিয়া ঐ সন্ত্রাসীদের আঘাতে গুরুত্বর আহত হয়ে বর্তমানে গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় রঞ্জু মিয়া বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় ফরিদুল ইসলাম ফরিদ সান্দার, তার ভাই ফারুক মিয়া, মহাসীন সান্দার, রতন মিয়া সাহারুলসহ মোট ৬ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে। যার নম্বর-৭৮।

তারিখ: ২৯/০৬/২০ ইং। উল্লেখিত আসামীরা পলাতক থেকে রঞ্জু মিয়া ও তার পরিবারকে এই মামলা তুলে নেয়ার জন্য নানাভাবে হুমকি ধামকি দিচ্ছেন বলে অভিযোগ বাদী ও তার পরিবারের। অপরদিকে মামলা দায়েরের বেশ কয়েকদিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত আসামী গ্রেফতার না হওয়ায় চরম নিরাপত্তাহীনতায় আর আতংকে দিন কাটাচ্ছে নিরীহ রঞ্জু মিয়া ও তার পরিবার।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!