হোম » প্রধান সংবাদ » বগুড়া ধুনটে বখাটে চাচা ধর্ষনকরেছে চতুর্থ শ্রেনীর এক স্কুল ছাত্রীকে

বগুড়া ধুনটে বখাটে চাচা ধর্ষনকরেছে চতুর্থ শ্রেনীর এক স্কুল ছাত্রীকে

এম.এ রাশেদ (বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার ধুনটে এক চতুর্থ শ্রেনীর স্কুল ছাত্রীকে জোরপুর্বক ধর্ষন করেছে ওই ছাত্রীর চাচা ফজল হোসেন ওরফে বাবু (২৪) নামের এক বখাটে। ঘটনাটি ঘটেছে গত সোমবার উপজেলার রুদ্রবাড়িয়া গ্রামে। জানা গেছে ,দারিদ্রতার কারনে ওই স্কুল ছাত্রীর বাবা মা তাদের মেয়েকে রুদ্রবাড়িয়া গ্রামের বাড়িতে দাদা দাদীর কাছে রেখে ঢাকার একটি পোষাক কারখানায় চাকুরী নেয়।

দাদা দাদী নাতীনকে লালন পালন করা সহ স্থানীয় রুদ্রবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যলয়ে ভর্তি করায়। সেখানে সে চতুর্থ শ্রেনীতে পড়া লেখা করে। সোমবার ওই স্কুল ছাত্রীকে বাড়িতে রেখে দাদা ও দাদী জরুরী প্রয়োজনে চৌকিবাড়ি ইউনিয়ন পরিষদে যায়। তাদের বাড়ি ফিরতে দেরী হওয়ার সুযোগে ওই স্কুল ছাত্রীর বাবার মামাত ভাই প্রতিবেশী ফজল হোসেন বাবু ওই স্কুল ছাত্রীকে একা পেয়ে জোরপুর্বক ধর্ষন করে পালিয়ে যায়।

বিষয়টি স্থনীয় ভাবে আপোস মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হওয়ায় মঙ্গলবার দুপুরে ওই ছাত্রীর বাবা ধুনট থানায় একটি অভিযোগ দেয়। ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ পাওয়ার পর ধর্ষক বখাটে ফজল হোসেন বাবুকে আটকের চেষ্টা করা
হচ্ছে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!