হোম » প্রধান সংবাদ » নওগাঁর রাণীনগরে উদ্ধারকৃত কষ্টি পাথরের মূর্তি হস্তান্তর

নওগাঁর রাণীনগরে উদ্ধারকৃত কষ্টি পাথরের মূর্তি হস্তান্তর

জাহিদুল হক মিন্টু, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর রাণীনগর থানা পুলিশ কর্তৃক উদ্ধারকৃত কষ্টি পাথরের ১১২ কেজি ওজনের বিষ্ণ মূর্তি রাণীনগর থানা থেকে আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় প্রত্বতত্ত অধিদপ্তরের নওগাঁর পাহাড়পুর যাদুঘরের কাষ্টোডিয়ান আবু সাইদ ইনাম তানভিরুল এর হাতে মূর্তিটি তুলে দেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া (বিপিএম)।

এছাড়া এদিন রাণীনগর থানা চত্বরে শিক্ষার্থীদের জন্য বিশুদ্ধ পানি পানে স্থাপনকৃত নলক‚পের উদ্বোধন, বৃক্ষ রোপণ এবং পুকুরে পোনা মাছ অবমুক্ত করেন তিনি। এ সময় রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক, (তদন্ত) ওসি তারিকুল ইসলাম, নওগাঁ জেলা ইন্টেলিজেন্ট অফিসার (ডিআইও) ইন্সপেক্টর নন্দীতা সরকার, রাণীনগর উপজেলায় কর্মরত ডিআইও দেলোয়ার হোসেনসহ রাণীনগর থানা পুলিশ উপস্থিত ছিলেন।

 

রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক জানান, গত ৯ মার্চ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাটকৈ গ্রাম থেকে ১১২ কেজি ওজনের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার করা হয়। মঙ্গলবার বিকেলে নওগাঁ জেলা পুলিশ সুপার নিয়মিত থানা পরির্দশন করতে এসে উদ্ধার করা মূর্তিটি হস্তান্তর করেন।

error: Content is protected !!