হোম » প্রধান সংবাদ » ঈশ্বরদীতে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

ঈশ্বরদীতে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

শহিদুল ইসলাম, ঈশ্বরদী প্রতিনিধি: দেশকে সাম্প্রদায়িক রাষ্ট্র বানানোর ষড়যন্ত্রসহ নানা ষড়যন্ত্রকে মোকাবেলা করে প্রধানমন্ত্রী বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করায় গোটা বিশ্ব  আজ বাংলাদেশের দিকে তাকিয়ে আছে বলে মন্তব্য করেছেন,এমপি শহিদুল ইসলাম বকুল। মঙ্গলবার সকালে দুই নং ঈশ্বরদী ইউনিয়নের বিদিক মোড় থেকে বিমান বন্দর সীমানা পর্যন্ত আড়াই কিলোমিটার দীর্ঘ রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন।

 

এসময় ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়ের সভাপতিত্বে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ মিয়া ,সাধারণ সম্পাদক আলম সরদার,উপজেলা ইঞ্জিনিয়ার জুলফিকার আলী,ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি টিএ পান্না ,আলতাব হোসেন,এ্যাড.আলাল উদ্দিন আলাল,মতলেব হোসেন বাবু,মোস্তাক আহমেদ ও আনিসুর রহমান বাবু,যুবলীগ নেত্রী নিতু, ফিরোজ আল হক,সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসঙ্গঠনের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রী সামাজিক বেষ্টনীর আওতায় অসংখ্য পদক্ষেপ গ্রহণ করেছেন উল্লেখ করে তিনি আরও বলেন,বিভিন্ন সময় বিভিন্নজন ক্ষমতায় থেকে সন্ত্রাসী লালন করেছেন।

 

এলাকার রাস্তাঘাটের কোন উন্নয়ন করেননি। মাদক ব্যবসায়ী সম্পর্কে তিনি উপস্থিতিদের উদ্দেশ্যে বলেন, কোন ব্যক্তি মাদকের সাথে জড়িত থাকলে পুলিশ ও র‌্যাবে খবর দিয়ে ধরিয়ে দিবেন। ভয় পেলে আমাকে জানালে আমি ব্যবস্থা নিব। পরে এমপি শহিদুল ইসলাম বকুল ভিত্তিপ্রস্তর ও বিশেষ মোনাজাতের মাধ্যমে নির্মাণ কাজের উদ্বোধন করেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!