হোম » প্রধান সংবাদ » যাত্রীবাহি বাসের তেল চোরদের আটক করেছে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ

যাত্রীবাহি বাসের তেল চোরদের আটক করেছে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ

প্রতিদিন প্রতিবেদক : সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন যাত্রীবাহি বাস থেকে তেল-পেট্রল চুরির সময় ৩ তেলচোরকে আটক করা হয়েছে।

 

শনিবার রাতে সদর মডেল থানার এসআই অজয় চন্দ্র রায়ের নেতৃত্বে পরিচালিত অভিযানে শহরের মল্লিকপুর ও ওয়েজখালী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় বাস মালিক শ্রমিকদের পক্ষে শ্রমিক নেতা সাহার উদ্দিন বাদী হয়ে সুনামগঞ্জ সদর মডেল থানায় বাংলাদেশ দন্ডবিধি আইনের ৩৭৯ ধারায় মামলা নং ৫ তাং ৫/৭/২০২০ইং দায়ের করেছেন। মামলার বিবরনে প্রকাশ,উক্ত চোরদল ঢাকা-সিলেট-সুনামগঞ্জ রোডে পরিচালিত বিভিন্ন যাত্রীবাহি বাস স্ট্যান্ডে থাকাবস্থায় তেলের টেংকি হতে তেল চুরি করে নেয়।

 

শনিবার রাতে প্রায় ৪৫ হাজার ৫ শত ৭০ টাকা মূল্যের ৭শত লিটার তেল চুরির সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে শহরের মল্লিকপুর আবাসিক এলাকার আবুল কালামের ছেলে মাসুম মিয়া (২৫),মকসুদ আলীর ছেলে জাকেরীন (৩০),সদর উপজেলার গৌরারং ইউনিয়নের কুতুবপুর গ্রামের মৃত হোসেন নূরের পুত্র রুবেল মিয়া (২২) প্রমুখ। পরে আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদে সংঘবদ্ধ তেলচোর চক্রের সদস্য কুতুবপুর গ্রামের আব্দুজ জহুরের পুত্র নাছির মিয়া (২৭),তাইফুর (২৫) ও গৌরারং ইউনিয়নের জগাইরগাঁও গ্রামের আব্দুল মনাফের পুত্র শহীদুল ইসলাম (২৬) সহ অজ্ঞাত আরো ৩ জনকে মামলার আসামী হিসেবে অন্তর্ভূক্ত করা হয়।

সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুর রহমান আটককৃত তেলচোরদেরকে জেলহাজতে
প্রেরণের সত্যতা নিশ্চিত করে বলেন,উক্ত চোরদল দীর্ঘদিন ধরে বিভিন্ন যাত্রীবাহি বাস স্ট্যান্ডে থাকা অবস্থায়
রাতের বেলা তেলচুরিতে লিপ্ত ছিল। সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ ৩ জনকে হাতেনাতে গ্রেফতার করেছে।
সংঘবদ্ধ এই চোরদলের অন্যান্য সকল সদস্যদেরকেও গ্রেফতার করা হবে।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!