হোম » প্রধান সংবাদ » জামালগঞ্জে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণকালে এমপি শামীমা শাহরিয়ার

জামালগঞ্জে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণকালে এমপি শামীমা শাহরিয়ার

আল-হেলাল সুনামগঞ্জ থেকে : সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ সিলেট বিভাগীয় কমিটির প্রধান সমন্বয়কারী এডভোকেট শামীমা আক্তার খানম এমপি বলেছেন, বর্তমান সরকার দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে তাতে আমরা খুব শীগ্রই পৃথিবীর উন্নয়নশীল দেশের সাথে তাল মিলিয়ে চলতে পারবো।

 

দেশে করোনা ভাইরাসসহ সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ সকল মানুষের সমস্যা সমাধানে সংশ্লিষ্ট প্রতিটি মন্ত্রণালয়ের সকলকে দায়িত্ব দিয়ে খোঁজ খবরও রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী। পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা হাওরাঞ্চলের মানুষের প্রতি সবসময়আলাদা নজর রাখেন। যার ফলশ্রুতিতে আজ আপনারা টিন ও নগদ অর্থ পাচ্ছেন। যারা গৃহহীন তাদেরকে ঘর নির্মাণ করে দিচ্ছেন। সুনামগঞ্জ ১ নির্বাচনী এলাকাসহ জেলার সকল ভূমিহীন ও গৃহহীন মানুষদেরকে পর্যায়ক্রমে মাথাগুজার ঠাই নির্মাণ করে দেওয়ার জন্যও নেত্রী উদ্যাগ নিয়েছেন। তাছাড়া বন্যায় ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারের জন্য জিআর এর চাউল সহ বিভিন্ন অনুদান দিচ্ছেন।

 ৫ জুলাই রবিবার বিকেলে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ঝড় ও বন্যায় ক্ষতিগ্রস্থ ৪০টি পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠান এর জন্য পূর্বের বরাদ্দকৃত ২০ বান্ডিল সহ মোট ১২০ বান্ডিল ঢেউটিন ও নগদ চেকের মাধ্যমে
তিন লাখ টাকা বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি এডভোকেট শামীমা আক্তার খানম (শামীমা শাহরিয়ার) এসব কথা বলেন। জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব এর সভাপতিত্বে উপজেলা রেজিস্ট্রি মাঠে প্রতি পরিবারকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় হতে বরাদ্দকৃত ২ বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার
টাকার নগদ চেক প্রদান করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এরশাদ হোসেন, জামালগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মোঃ সাইফুল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এরশাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের লীগের সভাপতি মোহাম্মদ আলী, কৃষকলীগের সুনামগঞ্জ জেলা শাখার সদস্য সচিব ও গণমাধ্যম কর্মী বিন্দু তালুকদার, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক ও জামালগঞ্জ উপজেলা কৃষকলীগের আহবায়ক শামছুল আলম প্রমুখ।

 

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার জনগন বান্ধব সরকার। দেশে করোনা ও সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের সহায়তা ও বিভিন্ন প্রনোদনা সহ আর্থিক অনুদান দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী। আমরা সরকারের পক্ষ থেকে সবধরনের সুযোগ সুবিধা আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে সবসময় সচেষ্ট আছি। পাশাপাশি ৩৩৩ সহ আমার সরকারীনাম্বারে কল করে যে কোন সমস্যা অবগত করলে আমরা উপজেলা প্রশাসন সমাধানের জন্য প্রস্তুত আছি। সর্বশেষে প্রধানমন্ত্রীর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন এমপি শামীমা শাহরিয়ার ।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!