হোম » প্রধান সংবাদ » আদমদীঘিতে স্ত্রী মামলায় স্বামী গ্রেফতার

আদমদীঘিতে স্ত্রী মামলায় স্বামী গ্রেফতার

গোলাম রব্বানী দুলাল,আদমদিঘী উপজেলা প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে যৌতুকের দাবী ও মারপিটের ঘটনায় স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী হামিদুল ইসলাম (২৭) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। মামলা সূত্রে জানা যায়, আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া গ্রামের রেজাউল করিম বুলুর ছেলে হামিদুল ইসলামের সাথে একই উপজেলার কালাইকুড়ি গ্রামের মতিউর রহমানের কন্যা মারুফা আক্তারের গত ৩ বছর পূর্বে মুসলিম শরীয়ত মোতাবেক বিবাহ হয়। ঘর সংসার করাকালীন সময়ে তাদের ঘরে ৮ মাসের একটি সন্তানের জন্ম নেয়। দাম্পত্য জীবন চলাকালে মারুফার নিকট তার স্বামী বিভিন্ন সময় ৫ লক্ষ টাকা যৌতুক দাবী করে এবং শরীরিক ভাবে স্ত্রীকে নির্যাতন করে থাকে।

পুনরায় গত ১০ জুন মারুফার নিকট যৌতুকের টাকা দাবী করলে যৌতুকের দাবীকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে স্ত্রীকে বেদম মারপিট করে আহত করে। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করায়।

এ ঘটনায় গত শুক্রবার রাতে শিশু নারী নির্যাতন আইনে আদমদীঘি থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই রাতেই স্বামী হামিদুল ইসলাম কে গ্রেফতার করে শনিবার দুপুরে তাকে বগুড়া আদালতে প্রেরণ করেন। ওসি জালাল উদ্দিন মামলা দায়ের ও আসামীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!