হোম » প্রধান সংবাদ » সিরাজগঞ্জে করোনায় সর্বোচ্চ ৭১ জন শনাক্ত

সিরাজগঞ্জে করোনায় সর্বোচ্চ ৭১ জন শনাক্ত

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ জেলায় একদিনে নতুন সর্বোচ্চ ৭০জন করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে জেলায় করোনা শনাক্তর সংখ্যা ৬০০ তে পৌঁছলো। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৬৭ জন এবং মৃত্যু হয়েছে ৮ জন। শুক্রবার (৩ জুলাই) দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের মেডিকাল অফিসার ডাঃ সৌমিত্র বসাক এই সকল তথ্য নিশ্চিত করে জানান, গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জ শহীদ এম
মনসুর আলী মেডিকাল কলেজের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে গত ২৪ ঘন্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্টের মধ্যে ৭১ জনের রিপোর্ট পজেটিভ।

এদের মধ্যে ১ জন অন্য জেলার। সিরাজগঞ্জ জেলার নতুন ৭০ জন করোনা রোগীর মধ্যে সিরাজগঞ্জ সদর উপজেলার ২৬ জন, শাহজাদপুর উপজেলার ২১ জন, উল­াপাড়া উপজেলার ১৩ জন ও বেলকুচি উপজেলার ১০ জন বাসিন্দা। সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের জেলা পরিসংখ্যানবিদ অফিসার মোঃ হুমায়ন কবীর জানিয়েছেন, সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকাল কলেজের পিসিআর ল্যাবে এ পর্যন্ত ৫৫৬০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে, এর মধ্যে অন্য জেলার (বহিরাগত) রোগীদের ছাড়া সিরাজগঞ্জ জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬০০ জন।

এদের মধ্যে সিরাজগঞ্জ সদর উপজেলার ২০১ জন, বেলকুচি উপজেলার ১৩৫ জন, শাহজাদপুর উপজেলা ৮৬ জন, উল­াপাড়া উপজেলার ৪৪ জন, রায়গঞ্জ উপজেলার ৩৭ জন, কাজিপুর উপজেলার ৩৬ জন, চৌহালী উপজেলার ৩২ জন, কামারখন্দ উপজেলায় ১৭ জন ও তাড়াশ উপজেলার ১২ জন শনাক্ত।

শেয়ার করুন আপনার পছন্দের সোশ্যাল মিডিয়ায়
error: Content is protected !!