হোম » প্রধান সংবাদ » করোনায় আক্রান্তদের বাড়িতে ঔষধ পৌঁছে দিচ্ছেন  উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা ডা. জুলিয়েট

করোনায় আক্রান্তদের বাড়িতে ঔষধ পৌঁছে দিচ্ছেন  উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা ডা. জুলিয়েট

মো: তারিকুর রহমান চুয়াডাঙ্গা  প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগরে করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকা ব্যক্তিদের বাড়িতে প্রয়োজনীয় ঔষধ সামগ্রী পৌঁছে দিচ্ছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জুলিয়েট পারউইন স্নিগ্ধা।  বুধবার (১লা জুলাই) সকালে আক্রান্ত রোগীদের বাড়িতে ঔষধ সামগ্রী পৌঁছে দেওয়ার পাশাপাশি রোগীর পরিবারের অন্যান্য সদস্যদের ও  খোঁজখবর নেন তিনি।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন আরএমও মাহমুদ বিন হেদায়েত, জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম, ওসি (অপারেশন) সেলিম মোল্লা, এসআই মোঃ গনিসহ করোনা প্রতিরোধে কাজ করা স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা। এ সময় ডা.জুলিয়েট পারউইন স্নিগ্ধা বলেন,আমি আশাবাদী পূ্র্বের ন্যায় নতুন করে যারা করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তারাও আল্লাহর রহমতে সুস্থ হয়ে উঠবেন। করোনায় আক্রান্ত রোগীদের খোঁজখবর নিতে আমি প্রতিটা বাড়িতে উপস্থিত হয়ে তাদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দিচ্ছি। যারা আমাকে সহযোগিতা করছেন তাদের সকলের প্রতি আমি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।
উল্লেখ্য, জীবননগর উপজেলায় এ পর্যন্ত ২৯ জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। যার অধিকাংশই জীবননগর ইসলামী ব্যাংক শাখার স্টাফ। তবে এই উপজেলায় আক্রান্ত বেশীরভাগ রোগীই সুস্থ হয়ে উঠছেন। এখনও পর্যন্ত উপজেলাটিতে কেউ মৃত্যুবরণ করেনি।

Loading

error: Content is protected !!